আজ সোমবার, ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে চাপ দেওয়ার অনুরোধ       শিনজো অ্যাবের জয়       চট্টগ্রামে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন       বাংলাদেশকে ৩৭০ রানের টার্গেট দিল প্রোটিয়ারা       বাংলাদেশ-ভারতের জেসিসি বৈঠক শুরু আজ       ওয়ানডে ক্রিকেটে সবার চেয়ে এগিয়ে ম্যাশ       ৫০ দিনে ২৫ কোটি টাকা না দিলে শওকতের জামিন বাতিল      
বাংলাদেশের আম্পায়ার থাকছে নারী বিশ্বকাপে
Published : Monday, 19 June, 2017 at 11:49 AM, Count : 64
বাংলাদেশের আম্পায়ার থাকছে নারী বিশ্বকাপেভোরের ডাক ডেস্কঃ নারী বিশ্বকাপের বাছাইপর্ব পার করতে না পারায় রুমানা আকতার-সালমা খাতুনরা এই টুর্নামেন্টে কেবলই দর্শক। তবে বিশ্বকাপে মাঠে উপস্থিত থাকবেন বাংলাদেশি আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকত। ২৪ জুন ইংল্যান্ডে শুরু হতে যাচ্ছে নারীদের বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টকে সামনে রেখে এক বিজ্ঞপ্তির মাধ্যমে ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। যেখানে একমাত্র বাংলাদেশি হিসেবে সুযোগ হয়েছে সৈকতের।

জানানো হয়েছে, এবারের আসরে নারী আম্পায়ার থাকবে মোট চারজন। এই চারজন হলেন অস্ট্রেলিয়ার ক্লারি পলোসাক, নিউজিল্যান্ডের ক্যাথি ক্রস, ওয়েস্ট ইন্ডিজের জ্যাকুলিন উইলিয়ামস ও ইংল্যান্ডের সু রেডফার্ন। আইসিসির কোন আসরে এটাই সর্বোচ্চ সংখ্যক নারী আম্পায়ার থাকার রেকর্ড হতে যাচ্ছে।

আর পুরুষ আম্পায়ার নেওয়া হয়েছে মোট নয়জন। সৈকত ছাড়াও দায়িত্বে থাকবেন অনিল চৌধুরী, গ্রেগরি ব্রাফেট, ল্যাংটন রুসারি, শন জর্জ, পল উইলসন, আদ্রিয়ান হোল্ডস্টোক, ক্রিস ব্রন ও এহসান রাজা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি