আজ শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সীতাকুণ্ডে বিয়ের বাসে ডাকাতি, গুলিতে নিহত ১       মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ আর নেই       ফেনীতে পিকআপের সঙ্গে কভার্ডভ্যানের সংঘর্ষ, নিহত ২       নওগাঁয় জামায়াতের জেলা সেক্রেটারিসহ ১২ জন গ্রেফতার       রাণীনগরে জাল সনদপত্র তৈরীর দায়ে দোকানীকে জরিমানা       খালেদাকে চ্যারিটেবল মামলায় গ্রেফতার দেখানোর আবেদন দুদকের       গোপালগঞ্জে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ১০      
বলিউড বাদশাহ শাহরুখের নামে থানায় এফআইআর
Published : Monday, 19 June, 2017 at 12:42 PM, Update: 19.06.2017 2:14:21 PM, Count : 77
বলিউড বাদশাহ শাহরুখের নামে থানায় এফআইআরবিনোদন ডেস্কঃ রেল স্টেশনে সংঘর্ষ লাগানোর অভিযোগে বলিউড বাদশা শাহরুখ খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। ভারতের রাজস্থানের কোটা রেলওয়ে স্টেশনের এক ভেন্ডর শাহরুখের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

বিক্রম সিংহ নামে ওই অভিযোগকারী দাবি করে বলেন, 'রইস' ছবির প্রোমোশনের জন্য মুম্বাই থেকে ক্রান্তি এক্সপ্রেসে করে শাহরুখ যখন দিল্লি যাচ্ছিলেন, তখনই রাজস্থানের কোটা স্টেশনে তিনি সংঘর্ষ লাগান বল।  

জানা গেছে, গত ২৪ জানুয়ারি মুম্বাই থেকে ওই ট্রেনে চেপে দিল্লির উদ্দেশে রওনা দেন শাহরুখ। কোটা স্টেশনে বলিউড বাদশাকে এক ঝলক দেখতে উপচে পড়ে ভিড়। বিক্রম সিংহ ওই স্টেশনে ঠেলাগাড়িতে করে খাবার বিক্রি করেন। সে দিনও তিনি ঠেলাগাড়ি নিয়ে প্ল্যাটফর্মে হাজির ছিলেন।  

বিক্রমের অভিযোগ, ক্রান্তি এক্সপ্রেস কোটা স্টেশনে থামার পর শাহরুখ নিজের ভক্তদের উতসাহিত করতে ট্রেনের দরজার কাছে এসে দাঁড়ান। তারপর সেখান থেকে হাত নেড়ে গিফট প্যাকেটস ছোড়েন। তাতেই শুরু হয় হুড়োহুড়ি। তার দেওয়া গিফট প্যাকেট পাওয়ার জন্য ভক্তরা নাকি এমন হুড়োহুড়ি শুরু করেন যে প্ল্যাটফর্মে পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়। সেই গোলমালেই বিক্রম সিংহের ট্রলি উল্টে যায়। ক্যাশবাক্স থেকে টাকাও নাকি খোওয়া যায়। ধাক্কার চোটে পড়ে গিয়ে তিনি নিজেও গুরুতর জখম হন বলে বিক্রম অভিযোগ করেছেন। এই ঘটনাকে তিনি সংঘর্ষ লাগানো ছাড়া অন্য কিছু বলে মানতে নারাজ।

জানা গেছে, শাহরুখ খানের বিরুদ্ধে ১৪৭ ধারায় সংঘর্ষ লাগানো, ১৪৯ ধারায় বেআইনি জমায়েত, ১৬০-এ শান্তিভঙ্গ, ১২০(বি) ধারায় অপরাধমূলক ষড়যন্ত্র-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে। রইসের প্রোমোশনে শাহরুখের এ ধরনের পাবলিসিটি স্টান্ট দেখে সে সময় সকলেই হতবাক খয়ে গিয়েছিল। কোটায় যে দিন গোলমাল হয়েছিল, সে দিনই গুজরাতের ভাদোদরা স্টেশনেও পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল শাহরুখের প্রোমোশনাল ট্যুরের জেরে। ফরিদ খান পাঠান নামে এক ব্যক্তির মৃত্যুও হয় ভারতের ভাদোদরায়। তার পরিবারের অভিযোগ, শাহরুখ খানকে দেখতে গিয়েই স্টেশনে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় ফরিদের।


সূত্রঃ আনন্দবাজার।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি