আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি       রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৭ শ্রমিক নিহত       এবারের ঘরমুখো যাত্রা স্বস্তিদায়ক: সেতুমন্ত্রী      
হিন্দিতে 'বাহুবলী'র সংলাপ বললেন যারা !
Published : Monday, 19 June, 2017 at 1:42 PM, Count : 68
হিন্দিতে 'বাহুবলী'র সংলাপ বললেন যারা !বিনোদন ডেস্কঃ ভারতীয় চলচ্চিত্রে অসামান্য নজির সৃষ্টিকারী 'বাহুবলী-২' শুধুমাত্র দক্ষিণী ভাষায় মুক্তি পেলে হয়তো এত সফল হতো না। ছবিতে সংলাপ একটি গুরুত্বপূর্ণ অংশ। কিন্তু অনেকেরই জানা নেই যে হিন্দিতে বাহুবলী, কাটাপ্পা, ভল্লালদেব, দেবসেনার চরিত্রে কাদের গলা শোনা গেছে। তাই হিন্দিতে যারা গলা দিয়েছেন তাদের ভূমিকা এড়িয়ে যাওয়া যায় না। 

এবার চলুন জেনে নেই, ‘বাহুবলী’-র সদ্য বিখ্যাত হওয়া চরিত্রগুলির পিছনে কাদের গলা রয়েছে-

• বাহুবলী (প্রভাস)- প্রধান চরিত্রে হিন্দি টেলি অভিনেতা শরদ কেলকার'র গলা শোনা গেছে। এছাড়া ‘গোলিয়োঁ কি রাসলীলা: রাম-লীলা’, ‘হিরো’ ইত্যাদি ছবিতে দেখা গিয়েছিল এই অভিনেতাকে।  
• ভল্লালদেব (রানা ডগ্গুবতি)- মনোজ পান্ডে। এই ছবি ছাড়াও আরো বিভিন্ন ছবিতে ইনি গলা দিয়েছেন। এছাড়াও তিনি বেশ কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন।  
• দেবসেনা (অনুষ্কা শেট্টি)- ‘বাহুবলী’-র প্রথম সিকোয়েলে, বৃদ্ধা দেবসেনার হিন্দি সংলাপ বলেছেন নীতি মাথুর। ‘বাহুবলী’-র দ্বিতীয় সিকোয়েলে দেবসেনার চরিত্রে গলা শোনা গিয়েছে টেলি অভিনেত্রী স্মিতা মলহোত্রার। স্মিতা এর আগে ক্যাটরিনা কাইফ, নার্গিস ফাকরি, এবং সানি লিয়োনের হয়ে ডাব করেছেন।  
• শিবগামী (রম্যা কৃষ্ণন)- ‘বাহুবলী’-র অত্যন্ত শক্তিশালী চরিত্র হল রাজমাতা শিবগামী। এই শক্তিশালী চরিত্রে গলা দিয়েছেন সুরাটের মৌসম। তিনি ২০০২ সাল থেকে বিভিন্ন চরিত্রে ডাব করেছেন।  
• কাটাপ্পা(সত্যরাজ)- সময় রাজ ঠাক্করের গলা শোনা গিয়েছে এই গুরুত্বপূর্ণ চরিত্রটিতে।  
• বিজ্জলদেব (নাসার)- এটি ‘বাহুবলী’-র অন্যতম ধূর্ত চরিত্র। এই চরিত্রে গলা দীপক সিংহের গলা শোনা গেছে।  
• অবন্তিকা (তমান্না ভাটিয়া)- ‘বাহুবলী’-তে একমাত্র তমান্নাই হিন্দিতে নিজের সংলাপ বলেছেন।


সূত্র-  এবেলা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি