আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি       রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৭ শ্রমিক নিহত       এবারের ঘরমুখো যাত্রা স্বস্তিদায়ক: সেতুমন্ত্রী      
সুস্থ থাকতে বুঝিনি অসুস্থতা কত বেশি যন্ত্রণাদায়ক
Published : Monday, 19 June, 2017 at 3:01 PM, Count : 270
সুস্থ থাকতে বুঝিনি অসুস্থতা কত বেশি যন্ত্রণাদায়কদিপু, চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : আমি যখন সুস্থ ছিলাম তখন চিন্তাও করিনি অসুস্থতা এতো বেশি যন্ত্রণাদায়ক হবে। সত্যিই আজ আমি খুব বেশি অসহায় হয়ে গেছি। ব্যবসা-বাণিজ্য, জায়গা-জমি, টাকা-পয়সা সব হারিয়ে এখন আমি নিঃস্ব। পরকালের জন্যও তেমন কোনো কিছু সংরক্ষণ করতে পারিনি। তাই আমি আরো কিছুদিন বাঁচতে চাই।

মৃত্যু পথযাত্রী কামাল হোসেন (২৯) কেঁদে কেঁদে এসব কথা বলছিলেন। তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। তিনি লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার মান্দারী মটবী গ্রামের মেন্দি মিয়া বাড়ির মৃত আব্দুল গণির ছেলে। চার ভাই দুই বোনের মধ্যে তিনি পঞ্চম।

পারিবারিক সূত্রে জানা গেছে, কামাল হোসেন পেশায় একজন কাঠমিস্ত্রী। তিনি দীর্ঘদিন যাবৎ এ পেশায় জড়িত ছিলেন। 

স্থানীয় মান্দারী বাজারে নিউ কামাল ফার্ণিচার নামে একটি ব্যবসায় প্রতিষ্ঠান ছিল তার। কিডনি দুটি নষ্ট হওয়ার পর প্রতি সপ্তাহে ঢাকায় গিয়ে কিডনি ইনিস্টিটিউটসহ বিভিন্ন হাসপাতালে তাকে ডায়ালাইসিস করাতে হয়। 

কিন্তু অর্থ সংকটে তাকে এখন হাসপাতাল ছেড়ে বাড়িতে অবস্থান করতে হচ্ছে। তার অর্জিত এবং পৈত্রিক সূত্রে পাওয়া সব সম্পত্তি বিক্রি করে এখন তিনি নিঃস্ব।

মুমূর্ষু কামাল হোসেন বাঁচতে চেয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন। প্রধানমন্ত্রীসহ সমাজের দানশীল ব্যক্তিদের কাছে পরিবারটি আর্থিক সহযোগিতা কামনা করছে।

সাহায্য পাঠানোর ঠিকানা : কামাল হোসেন, হিসাব নং-০২০০০০৮৮৮৮৬৫৫ (অনলাইন), অগ্রণী ব্যাংক লিমিটেড, মান্দারী বাজার শাখা, লক্ষ্মীপুর। 
বিকাশ : ০১৮৩৮৩৩৫৪৯৬।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি