আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড
Published : Monday, 19 June, 2017 at 3:35 PM, Update: 19.06.2017 3:44:52 PM, Count : 182
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের পর হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ডচাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে গৃহবধু ধর্ষণ ও হত্যা মামলায় ৫ জনকে মৃত্যুদণ্ড এবং ৬ জনকে বেকসুর খালাস দিয়েছে আদালত। 

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর  বিচারক মোঃ জিয়াউর রহমান আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। 

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- শিবগঞ্জ উপজেলার ছুট আইরামাড়ি গ্রামের মৃত আয়েশ উদ্দিনের ছেলে জীবন ওরফে বাবু, কালিগঞ্জ গ্রামের মৃত বেলাল উদ্দিনের ছেলে মো. কেতাব, একই গ্রামের মৃত সবের আলীর ছেলে জেনারুল ডাক্তার, কাপড়াডোলা গ্রামের ফকির মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম, একই গ্রামের আব্দুল লতিফের ছেলে মো. আলমগীর। 

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, শিবগঞ্জ উপজেলার বাখরআলী বিশ্বনাথপুর গ্রামের রোজবুল হকের স্ত্রী মনিরা বেগম তার স্বামী বাহিরে থাকার সুবাদে জীবন ওরফে বাবুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এর সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৪ সালের ২০ এপ্রিল রাত ১০টার সময় মোবাইলের মাধ্যমে আসামি জীবন ওরফে বাবু মনিরা বেগমকে বাড়ি থেকে ডেকে নিয়ে তাঁর সহযোগি অপর আসামিদের সহায়তায় বিশ্বনাথপুর এলাকার জনৈক মিজানুর রহমানের ভুট্টাক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং একপর্যায়ে তার মৃত্যু হলে তারা ফেলে চলে আসে। 

পরের দিন দুপুর ২টায় ঘটনাটি জানাজানি হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। 

এ ঘটনায় নিহত মনিরার মা সুলেখা বেগম বাদী হয়ে শিবগঞ্জ থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করলে তদন্তকারী কর্মকর্তা গত ২০১৫ সালের ১০ ফেব্রুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে। 

সাক্ষ্য প্রমাণাদি শেষে সোমবার দুপুরে বিজ্ঞ বিচারক ৫ জনকে মৃত্যুদণ্ড ও প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানা এবং আজিজুল হক, আতাউর রহমান, আকবর আলী, ওবায়দুল, মোঃ আজম ও মুকুলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করেন।
 
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন, এপিপি আঞ্জুমানারা বেগম এবং আসামিপক্ষে ছিলেন, এ্যাডভোকেট গোলাম কবির। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি