আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : কাবা শরীফে সন্ত্রাসী হামলার পরিকল্পনা নস্যাৎ       কাতারের ওপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহারে ১৩টি শর্ত       ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি      
ভিক্ষুকের সম্পত্তি যখন ১৩ কোটি টাকা!
Published : Monday, 19 June, 2017 at 3:41 PM, Count : 304
ভিক্ষুকের সম্পত্তি যখন ১৩ কোটি টাকা!ভোরের ডাক ডেস্ক : সৌদি আরবে এইশা নামের শত বছরের এক ভিখারিনীর সম্পত্তির মোট পরিমাণ প্রায় ১৩ কোটি টাকা।

অবশ্য ৩ বছর আগে ওই ভিক্ষুক মারা গেছেন। তিনি মারা যাওয়ার পরেই তার এই সম্পত্তির পরিমাণ জানা যায়। জীবনের শেষ অর্ধ শতক ধরে তিনি জেদ্দার পথে ভিক্ষা করতেন।  

রাশি রাশি রিয়েল ছাড়াও দৃষ্টিহীন এইশা মালকিন ছিলেন চারটি বহুতল ভবনের। প্রত্যেকটি জেদ্দার আল বালাদ জেলায়। যার দাম প্রায় ৪ কোটি ৮৮ লাখ ৪০ হাজার টাকা।

এছাড়া গয়না এবং সোনার মুদ্রা মিলিয়ে এইশার সম্পত্তি ১ কোটি ৬২ লাখ ৮০ হাজার টাকা।

আহমদ আল সাইদি নামে এইশার পরিচিত এক ব্যক্তি জানিয়েছেন, মা আর বোন ছাড়া এইশার কোনো পরিচিতজন ছিলেন না। তারাও দুজনে ভিক্ষে করতেন।

মা আর বোন মারা যাওয়ার পর তাদের সম্পত্তিও এইশার হাতে আসে। তারপরই তিনি কার্যত কুবেরের ভাণ্ডারের মালকিন হয়ে যান। তবে মজার ব্যাপার হল এত সম্পত্তির মালকিন হওয়ার পরেও এইশা কিছুতেই ভিক্ষাজীবীর জীবন ছাড়তে রাজি হননি।

এছাড়া এইশার উইলে দেখা যায় তিনি সব সম্পত্তি দরিদ্রদের সেবায় উৎসর্গ করে গেছেন।


সূত্র: আলআরাবিয়া ডটনেট


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি