আজ শনিবার, ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ জুন ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত       চীনে ভূমিধসে শতাধিক লোক নিখোঁজ       মেসি-নেইমারদের ন্যু ক্যাম্পে মুশফিক       সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটালো ‘ভালোবাসি জামালপুর’       গণমাধ্যমকর্মীদেরকে খালেদার ‘বাদামি খামে’ ঈদ শুভেচ্ছা : বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি       রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৭ শ্রমিক নিহত       এবারের ঘরমুখো যাত্রা স্বস্তিদায়ক: সেতুমন্ত্রী      
ভাঙ্গায় ইসলামী ব্যাংক থেকে প্রতারক আটক
Published : Monday, 19 June, 2017 at 4:21 PM, Count : 2405
ভাঙ্গায় ইসলামী ব্যাংক থেকে প্রতারক আটক ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : ভাঙ্গা সদরের ভাঙ্গা বাজারে সোমবার দুপুরে ইসলামী ব্যাংক থেকে এক প্রতারককে আটক করেছে পুলিশ। সে মাগুরা জেলার মোহাম্মাদপুর গ্রামের গণি মোল্লার পুত্র আজিজ মোল্লা (৩৫)।

পুলিশ ও ব্যাংক সুত্রে জানা যায়, ব্যাংক খোলার পর থেকে প্রতারক আজিজ ব্যাংকের রেমিটেন্স সেকসনে টাকা ভাংটি করার নাটক করে। গ্রাহকের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়ার সময় তাকে হাতে নাতে আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

ব্যাংকের ব্যবস্থাপক মোঃ আমিনুর রশিদ বলেন, এই প্রতারক আজিজ মোল্লা ফরিদপুর জেলা শাখা ও ঝিনাইদহ শাখায় প্রতারণা করার সময় আরও একাধিকবার আটক হয়েছিল, এটা তার পেশা।

এ দিকে ভাঙ্গা থানার এসআই মজিবর জানায় , এই প্রতারককে জিজ্ঞাসাবাদে জানতে পারি সে বিভিন্ন ব্যাংকে বিদেশী রেমিন্টেন্স গ্রাহকদের নিকট থেকে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি