আজ রবিবার, ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ২০ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম.এ রাজ্জাকের ইন্তেকাল       ভাঙ্গায় ৪ লাখ জাল টাকা সহ আটক ৪       পাইকগাছায় নিম্নমানের ইট দিয়ে রাস্তা নির্মাণকালে এলাকাবাসীর তোপে কাজ বন্ধ        নির্দিষ্ট স্থানে পশু কোরবানি কার্যক্রম বাস্তবায়নে খুলনা মহানগরীর বিশেষ সভা       ‘সিদ্ধিরগঞ্জ এর সরকারি সম্পত্তি’ নামক অ্যাপসের উদ্বোধন       লালপুরে ছাত্রদল সভাপতিকে পেটালো যুবলীগ সভাপতি       ঘোড়াঘাটে বানভাসীদের মাঝে ঔষধ ও শুকনা খাবার বিতরণ      
শার্শার এক মুক্তিযোদ্ধা পরিবারের মানবেতর জীবন যাপন
Published : Monday, 19 June, 2017 at 4:45 PM, Update: 19.06.2017 4:56:55 PM, Count : 54
শার্শার এক মুক্তিযোদ্ধা পরিবারের মানবেতর জীবন যাপনবেনাপোল সংবাদদাতা : যশোরের শার্শার বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের পরিবার অসহায়ভাবে দিনাতিপাত করছে । রেললাইনের বস্তির ঘর দিয়ে পানি পড়ে, রৌদ বৃষ্টিতে একেবারে বসবাসের অনুপযোগি হয়ে পড়েছে ঘরটি। 

আবু তাহের একজন বীর মুক্তিযোদ্ধা। তার মুক্তিবার্তা নং- ০৪০৫০৮০০৯৯, গ্রেজেট নং- ১৩০৭, সনদ ক্রমিক নং- ১৪৫৭৬। পিতা মৃত-বাসতুল্ল গাজী, গ্রাম-নাভারণ রেলবস্তি শার্শা, যশোর।

সম্প্রতি আবু তাহের অর্ধাহারে অনাহারে থেকে চিকিৎসার অভাবে মৃত্যু বরণ করায় তার পরিবার অসহায় অবহেলায় দিনাতিপাত করছে। 
শার্শার এক মুক্তিযোদ্ধা পরিবারের মানবেতর জীবন যাপন

মুক্তিযোদ্ধা আবু তাহেরের স্ত্রী আয়শা খাতুন (৫০), মেয়ে মরিয়ম (২৭), ছেলে জুবায়ের (১৩) কান্না জড়িত কন্ঠে বলেন তার পিতা চিকিৎসা ও খাবারের অভাবে মারা গেছে। মুক্তিযোদ্ধার যে সামান্য ভাতা পেতেন তা দিয়ে ৫ জনের সংসার চলতো না। তারপর চিকিৎসা করাবে কিভাবে। তারা রেলের জায়গায় বসবাস করে। রেল কর্তৃপক্ষ বার বার তাদের উঠে যাওয়ার জন্য হুমকি দিচ্ছে।

আবু তাহেরের স্ত্রী আয়েশা খাতুন জানায় অন্তত একটু মাথা গোজার মত ঠায় থাকলে তাদের চিন্তা অনেকটা কমতো। মাথা গোজার মত ঠায় না থাকায় তারা খুব দুশ্চিন্তায় আছে।

তবে এলাকা সূত্রে ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বলেছেন তাকে একাধিকবার নিজামপুর ও শ্যামলাগাছি প্লট নেওয়ার কথা বললেও সে নাভারন রেল বস্তি ছেড়ে কোথাও যাইতে চান নাই।

মুক্তিযোদ্ধা আবু তাহেরের পরিবারের একটায় আকুতি একটু খানি মাথা গোজার ঠাইয়ের জন্য জমি প্রয়োজন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি