আজ রবিবার, ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ২০ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মণিরামপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা অধ্যাপক এম.এ রাজ্জাকের ইন্তেকাল       ভাঙ্গায় ৪ লাখ জাল টাকা সহ আটক ৪       পাইকগাছায় নিম্নমানের ইট দিয়ে রাস্তা নির্মাণকালে এলাকাবাসীর তোপে কাজ বন্ধ        নির্দিষ্ট স্থানে পশু কোরবানি কার্যক্রম বাস্তবায়নে খুলনা মহানগরীর বিশেষ সভা       ‘সিদ্ধিরগঞ্জ এর সরকারি সম্পত্তি’ নামক অ্যাপসের উদ্বোধন       লালপুরে ছাত্রদল সভাপতিকে পেটালো যুবলীগ সভাপতি       ঘোড়াঘাটে বানভাসীদের মাঝে ঔষধ ও শুকনা খাবার বিতরণ      
রবিদাসকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্তের ফাঁসির দাবিতে মানববন্ধন
Published : Monday, 19 June, 2017 at 6:01 PM, Count : 83
রবিদাসকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্তের ফাঁসির দাবিতে মানববন্ধনগাইবান্ধা সংবাদদাতা : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের সুতাং বাজারে সুখিয়া রবিদাস (৩০) কে ধর্ষণ ও হত্যাকাণ্ডে অভিযুক্ত শাইলু মিয়ার ফাঁসির দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার গাইবান্ধা শহরের ডিবি রোডে বাংলাদেশ রবিদাস ফোরাম, গাইবান্ধা জেলা শাখা এই মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে। 

সংগঠনের সমন্বয়কারি নিরব রবিদাসের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ কমিউনিস্ট পার্টির জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জন উদ্যোগ গাইবান্ধা জেলার সদস্য সচিব প্রবীর চক্রবর্তী, বাংলাদেশ রবিদাস ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব শিপন রবিদাস প্রাণকৃষ্ণ, দিনাজপুর জেলা শাখার সমন্বয়কারী জামলাল রবিদাস, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আদুরী রবিদাস, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট গাইবান্ধা সরকারি কলেজ শাখার সভাপতি মাহবুব আলম মিলন, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আসমানী আক্তার আশা, রতন রবিদাস, বিকাশ রবিদাস, মনিলাল রবিদাস, সাধন রবিদাস, সুজন রবিদাস, কানু রবিদাস প্রমুখ। 

মানববন্ধন ও সমাবেশে বক্তারা এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দেশব্যাপী দলিত, আদিবাসী, ধর্মীয় সংখ্যালঘুদের উপর প্রতিনিয়ত হামলা, নির্যাতন, ধর্ষণ, খুনের সাথে জড়িতদের যদি আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। সেইসাথে হত্যার শিকার সুখিয়া রবিদাসের স্বজনদের সাইলু মিয়ার সহযোগী ও হুমকিদাতাদেরও অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনারও দাবি জানান তারা। 



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি