আজ শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : গাজীপুরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা       বার্সেলোনা হামলায় ১৮ দেশের নাগরিক হতাহত       ২০ আগস্ট পর্যন্ত হজ ভিসা আবেদনের সময় বৃদ্ধি       ‘বছর শেষের আগেই ক্ষমতা ছাড়বেন ট্রাম্প’       শ্রেণিকক্ষে স্বামীকে আটকে শিক্ষিকাকে গণধর্ষণ       ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা : ৩ আরোহী নিহত       স্পেনে সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা ঠেকালো পুলিশ : নিহত ৫      
বিএনপির কোন প্রস্তাবই বাস্তব সম্মত নয় :বাণিজ্যমন্ত্রী
Published : Saturday, 5 August, 2017 at 6:37 PM, Update: 05.08.2017 6:43:06 PM, Count : 107
বিএনপির কোন প্রস্তাবই বাস্তব সম্মত নয় :বাণিজ্যমন্ত্রীচরফ্যাশন (ভোলা) সংবাদদাতা : বানিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ এমপি বলেছেন, বিএনপির কোন প্রস্তাবই বাস্তব সম্মত নয়। ২০১৪ সালে তারা নির্বাচনে না এসে ভুল করেছে। আগামী নির্বাচনও হবে শেখ হাসিনার অধিনে। 

শনিবার চরফ্যাশন উপজেলা পরিষদের উদ্যোগে ব্রজ গোপাল টাউন হলে উপজেলা পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

চরকুকরী-মুকরীতে পর্যটকদের জন্যে সুন্দর পরিবেশ রয়েছে জানিয়ে মন্ত্রী বলেন। চরফ্যাশনের মানুষ ভোলা-বরিশাল ব্রীজ হলে ৫/৬ঘন্টার মধ্যে ঢাকায় পৌছতে পারবে। আগামী নির্বাচনে স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবকে আরো দ্বিগুণ ভোট দিয়ে নির্বাচিত করার ও আহ্বান জানান তিনি।

এসময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে সোনার বাংলা গড়ার স্বপ্ন ভূলণ্ঠিত করতে চেয়েছে। ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নয়ত দেশে রূপান্তরিত করবেন। অর্থনৈতিক প্রবৃদ্ধি ৫৬১ ডলার থেকে উন্নতি করে ৯ বছরে ১৬ শ ডলারে উন্নতি লাভ করেছে। এই মাসেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। জ্যাকব আজ যে উন্নয়ন করেছে চরফ্যাশনকে ২শ বছর এগিয়ে দিয়েছে। চরফ্যাশনে যে লোক উপস্থিত হয়েছে তা আমি কোন সভায় দেখিনি। পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, বিএনপির আমলে আ‘লীগ নেতাকর্মীরা নির্যাতিত হয়েছে। চরফ্যাশনে ২০০১ সালে যে অত্যাচার ও নির্যাতন করেছে কোন নেতাকর্মীরা এলাকায় থাকতে পারেনি।

আমাকে আমার পিতার কবর জেয়ারত করতে দেয়া হয়নি। কায়কোবাদ হত্যার মামলা আসামী করে কারাবাস ও রিমান্ডে নিয়ে নির্যাতন করেছে। তিনি আরো বলেন, চরফ্যাশনে দৃষ্টিনন্দন আইপিএল টাওয়ার ,ফ্যাশন স্কয়ার, শিশু পার্ক, মায়া নদীর উপর ব্যয়বহুল দু‘টি ব্রীজ নির্মাণ,অসংখ্য সড়ক, স্কুল, মাদ্রসা ও কলেজের এমপিওভূক্তিসহ বিপুল উন্নয়ন করা হয়েছে।

চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, প্রধান মন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু, সংসদ সদস্য অধ্যাপক ডা.হাবিবে মিল্লাত মুন্না, স্থানীয় সরকারের প্রধান প্রকৌশলী সেমা প্রসাদ অধিকারী, ভোলা জেলা প্রশাসক মহাং সেলিম উদ্দিন, পুলিশ সুপার  মোক্তার হোসেন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, ইউএনও মোহাম্মদ মনোয়ার হোসেন, উপজেলা আ‘লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী নীলিমা নিগার সুলতানা জ্যাকব প্রমুখ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি