আজ মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জবির এ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সদরপুরে ৩ জেলেকে জেল জরিমানা       সদরপুরে তথ্য অধিকার বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত       মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন : এরশাদ       জিয়াকে গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা বলায় সিইসি’র পদত্যাগ চাইলেন : সিদ্দিকী       রেশন হিসেবে এই চাল-গম নিতে আপত্তি পুলিশের       ইন্টারনেটেরে রাত্রিকালীন বিশেষ প্যাকেজ বন্ধের নির্দেশ : হাইকোর্ট      
বিএনপি নেতা-কর্মীরাই নিজেদের কর্মসূচি পণ্ড করছেন : সেতুমন্ত্রী
Published : Tuesday, 8 August, 2017 at 11:47 AM, Update: 08.08.2017 1:50:52 PM, Count : 156
বিএনপি নেতা-কর্মীরাই নিজেদের কর্মসূচি পণ্ড করছেন : সেতুমন্ত্রীস্টাফ রিপোর্টার : সরকার বা আওয়ামী  লীগ নয় বরং বিএনপির নেতাকর্মীরাই নিজেদের কর্মসূচি পণ্ড করছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকার বিএনপির কর্মসূচি পালনে বাধা দিচ্ছে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'তাদের অভিযোগ ভিত্তিহীন। তারা তো বিভিন্ন জায়গায় কর্মসূচি দিচ্ছে। কিন্তু সেখানে তারা তাদের নেতাদের সামনে নিজেরাই দ্বন্দ্ব-সংঘাত করে কর্মসূচি পণ্ড করছে। '

মঙ্গলবার সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, 'বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভুয়া জন্মদিনের নামে ১৫ আগস্ট কেক কাটেন। এটাকে আমরা ঘৃণা করি। ভুয়া জন্মদিন পালন না করতে আমরা তাকে আহ্বান জানাচ্ছি। '

সেতুমন্ত্রী বলেন, ‘পর্দার আড়ালের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন একজন সংগ্রামী নারী। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু হয়ে উঠার পেছনে তার অসামান্য অবদান রয়েছে। ’ এ সময় তিনি বঙ্গবন্ধু ও বঙ্গমাতার আদর্শকে হৃদয়ে ধারণ করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সম্ভ্রান্ত শেখ পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা শেখ জহুরুল হক ও মা হোসনে আরা বেগম। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে বঙ্গবন্ধু এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ঘাতকের বুলেটে তিনিও শহীদ হন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি