আজ মঙ্গলবার, ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জবির এ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সদরপুরে ৩ জেলেকে জেল জরিমানা       সদরপুরে তথ্য অধিকার বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত       মেডিকেল চেকআপের জন্য সিঙ্গাপুর গেছেন : এরশাদ       জিয়াকে গণতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠাতা বলায় সিইসি’র পদত্যাগ চাইলেন : সিদ্দিকী       রেশন হিসেবে এই চাল-গম নিতে আপত্তি পুলিশের       ইন্টারনেটেরে রাত্রিকালীন বিশেষ প্যাকেজ বন্ধের নির্দেশ : হাইকোর্ট      
প্রস্তুতি ম্যাচের ভেন্যু নিয়ে অস্ট্রেলিয়ার আপত্তি!
Published : Thursday, 10 August, 2017 at 3:46 PM, Count : 140
প্রস্তুতি ম্যাচের ভেন্যু নিয়ে অস্ট্রেলিয়ার আপত্তি!খেলাধুলা ডেস্কঃ সবকিছু ঠিকঠাক, শেষ মুহূর্তে প্রস্তুতি ম্যাচের ভেন্যু নিয়ে আপত্তি তুলেছে অস্ট্রেলিয়া। নারায়নগঞ্জের ফতুল্লায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা রয়েছে স্মিথদের। কিন্তু বৃষ্টিতে ফতুল্লা স্টেডিয়ামের আউটার, বাইরের এলাকা পুরোপুরি নোংরা পানিতে নিমজ্জিত। আগামী ১৮ আগস্ট ঢাকায় আসার কথা অজিদের। অজিদের আসার আগে এসব ঠিকঠাক করা সম্ভব হবে কিনা তা অনিশ্চিত। যে কারণে বিকেএসপিকে বিকল্প ভেন্যু হিসেবে ভেবে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  কিন্তু দুরত্বের কথা ভেবে বিকেএসপিতে যেতে রাজী নয় অজিরা। বিষয়টি নিয়ে বেশ দুশ্চিন্তায় আছে বোর্ড।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমকে বলেছেন, 'প্রস্তুতি ম্যাচের বিকল্প ভেন্যু হিসেবে আমরা বিকেএসপিকে নিয়ে ভেবেছিলাম।

কিন্তু এটার দূরত্ব নিয়ে অস্ট্রেলিয়ার পক্ষ থেকে বারবার বলা হয়েছে যে, এটা এক ঘণ্টার মতো জার্নি, এটা সম্ভব না। আমরা এটা নিয়ে চিন্তা ভাবনা করছি যে, সেখানে তাড়াতাড়ি নেয়ার পথ আছে কিনা। আর তার বিকল্প হিসেবে অন্য কোন জায়গায় খেলানো যায় কিনা। বিষয়টা নিয়ে সত্যিই আমরা একটু দুশ্চিন্তায় আছি।'

বিসিবি সভাপতি আরও বলেন, বিকেএসপির পরিবর্তে সিলেটে এবং ঢাকার অন্য কোনো স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচ আয়োজনের বিকল্প দুটি প্রস্তাব দেওয়া হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াকে। পাশাপাশি ফতুল্লাকে প্রস্তুত করার জন্য জোর প্রচেষ্টা চলছে বলে তিনি জানান। শেষ পর্যন্ত ফতুল্লাতে ম্যাচ আয়োজনের জন্য সর্বোচ্চ চেষ্টা করবে বিসিবি। তাছাড়া বিকল্প প্রস্তাব দিয়ে অজিদের রাজী করানোর চেষ্টা চলছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি