আজ শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : গাজীপুরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা       বার্সেলোনা হামলায় ১৮ দেশের নাগরিক হতাহত       ২০ আগস্ট পর্যন্ত হজ ভিসা আবেদনের সময় বৃদ্ধি       ‘বছর শেষের আগেই ক্ষমতা ছাড়বেন ট্রাম্প’       শ্রেণিকক্ষে স্বামীকে আটকে শিক্ষিকাকে গণধর্ষণ       ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা : ৩ আরোহী নিহত       স্পেনে সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা ঠেকালো পুলিশ : নিহত ৫      
যোগ্য পিতার যোগ্য ছেলেকে জাপার প্রার্থী ঘোষণা করলেন এরশাদ
Published : Friday, 11 August, 2017 at 7:08 PM, Update: 11.08.2017 7:18:20 PM, Count : 2158
যোগ্য পিতার যোগ্য ছেলেকে জাপার প্রার্থী ঘোষণা করলেন এরশাদআড়াইহাজার (নারায়নগঞ্জ) সংবাদদাতা : শুক্রবার নারায়ণগঞ্জ আড়াইহাজারে গোপালদী পৌরসভার রামচন্দ্রীতে জাতীর জনক বঙ্গ বন্ধুর সহচর, ভাষা সৈনিক, বীর মুক্তি যোদ্ধা, সাবেক এমপি ডা. সাদত আলী সিকদারের কুলখানী ও মিলাদ দো’আ অনুষ্ঠানে প্রধান অথিতি বক্তব্যে পল্লী বন্ধু হুসেন মোহাম্মদ এরশাদ বলেন, যোগ্য পিতার যোগ্য ছেলে আলমগীর সিকদার লোটনকে জাতীয় পার্টি থেকে আপনাদের হাতে তুলে দিলাম,তাকে আগামীতে জাতীয় সংসদে যাওয়ার সুযোগ করে দিবেন আশা রইল আড়াইহাজার বাসীর কাছে।

বিশেষ অথিতি উপস্থিত ছিলেন, গোলাম মোহাম্মদ কাদের সাবেক মন্ত্রী ও কো চেয়ারম্যান জাপা। এবি,এম রহুল আমিন হাওলাদার মহা সচিব জাপা। আমন্ত্রিত অথিতি ছিলেন, জাপাদলের জেলা ও মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক, আড়াইহাজার উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড. এম.এ হান্নান, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক জি.এস জাহাঙ্গীর হোসেন জোটন নাজমুল ইসলাম প্রমূখ্য।

সাবেক রাষ্ট্র দূত মমতাজ হোসেন, সাবেক এম.পি এমদাদুল হক ভূইয়া, মুজাহিদুর রহমান হেলো সরকার,কেন্দ্রীয় যুবলীগ নেতা এ্যাড. ইকবাল পারভেজ, গোপালদী পৌরসভার মেয়র এম.এ হালিম শিকদার, আড়াইহাজার উপজেলা ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্যেখ, ডাঃ সাদত আলী সিকদার গত ১৯ জুন সোমবারে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স ছিল (৯৮) বছর। ঢাকা সি এম এইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্যগুনগ্রাহী রেখে যান। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন ও ৫২ভাষা অংগ্রহন করেন । আড়াইহাজার আ’মীলীগের প্রতিষ্ঠাতা নারায়নগঞ্জ জেলা আ’মীলীগের সহ-সভাপতির দায়ীত্ব পালন করেন। ১৯৭৩ সালে বাংলাদেশের প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি এ দায়ীত্ব পালন কালে আড়াইহাজারে অশংক স্কুল কলেজ মাদ্রাসা প্রতিষ্ঠা করেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি