আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : চলে গেলেন রংপুরের সাবেক মেয়র ঝন্টু       খালেদার জামিনের আদেশ নথি আসার পর       জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ      
বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের বরিশাল বিভাগীয় সভা
Published : Saturday, 12 August, 2017 at 6:36 PM, Update: 12.08.2017 6:45:25 PM, Count : 297
বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের বরিশাল বিভাগীয় সভাবরিশাল সংবাদদাতা : বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড এর আওতাভূক্ত উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএলিঃ) এর কর্মচারীদের চাকুরী জাতীয়করন  ও রাজস্ব না হওয়া পর্যন্ত  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রালয় ও বিআরডিবি’র ৪৪তম বোর্ড সভায় ৭ সদস্য বিশষ্ট কমিটির সিদ্বান্ত সুপারিশ মোতাবেক রাজস্ব না হওয়া পর্যন্ত রাজস্ব তহবিল থেকে ৭০% পার্সেন্ট সেলারী চালু রাখার দাবীতে বরিশালে বিভাগীয় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বরিশাল বিভাগীয় ইউসিসি’এ কর্মচারী ইউনিয়নের আয়োজনে বরিশাল সদর উপজেলা ইউসিসি’এ নিজস্ব হলরুমে বিভাগীয় সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল ইউসিসির জেলা কর্মচারী ইউনিয়নের সভাপতি আবু জাফর পাহারীর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পটুয়াখালী ইউসিসির সভাপতি মোঃ মিজাানুর রহমান (মনির)।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সভাপতি (বীর মুক্তিযুদ্বা) মোঃ নাছির উদ্দিন তালুকদার। বিভাগীয় সভায় প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইউসিসিএ কর্মচারী ইউনিয়নের সাধার সম্পাদক মোঃ নুরুল হক, বিশেষ অতিথি ছিলেন কোষাধাক্ষ মোঃ তোফাজ্জল হোসেন।

বিভাগীয় সভায় সঞ্চালকের দায়ীত্ব পালন করেন পিরোজপুর জেলা কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ শাকিল খাঁন। 

সভায়  বক্তারা বলেন তাদের দীর্ঘ দিনের দাবি পূরণ করা না হলে চলতি মাসের ১৫ তারিখ মাসের বাকি ১৫দিন অর্ধ বেলা কর্ম বিরতী পালন করার সিদ্বান্ত নেয়া হয়। প্রয়োজনে হাইকোর্টে রিট আবেদন করা হবে মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া বিভাগীয় সমাবেশে কর্মচারী ইউনিয়নের নেতা-কর্মীরা কেন্দ্রীয় সমাবেশ করার জন্য আহবান জানান। কেন্দ্রীয় সমাবেশের আয়োজন করা না হলে বরিশাল বিভাগের সকল কর্মচারীরা একযোগে কাজ বন্ধ রেখে ঢাকায় অবস্থান নেয়ার হুসিয়ারী উচ্চারণ করেন। সভায় বিভাগের ৬ জেলার শতাধিক মহিলা-পুরুষ কর্মচারী অংশ নেয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি