আজ শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : গাজীপুরে মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা       বার্সেলোনা হামলায় ১৮ দেশের নাগরিক হতাহত       ২০ আগস্ট পর্যন্ত হজ ভিসা আবেদনের সময় বৃদ্ধি       ‘বছর শেষের আগেই ক্ষমতা ছাড়বেন ট্রাম্প’       শ্রেণিকক্ষে স্বামীকে আটকে শিক্ষিকাকে গণধর্ষণ       ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা : ৩ আরোহী নিহত       স্পেনে সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা ঠেকালো পুলিশ : নিহত ৫      
ক্যারিবিয়ান প্রিমিয়ারে মাঠে নামার অপেক্ষায় মিরাজ
Published : Sunday, 13 August, 2017 at 8:58 PM, Count : 12
স্পোর্টস ডেস্ক : হাশিম আমলা, সুনীল নারাইনদের সঙ্গে খেলার স্বপ্ন নিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলে খেলতে গিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। কিন্তু তার দল ত্রিনবাগো নাইট রাইডার্স টুর্নামেন্টে ৪টি ম্যাচ খেলে ফেললেও এখনো মাঠে নামার সুযোগ হয়নি বাংলাদেশের এই অফ স্পিনারের। সুযোগের অপেক্ষায় আছেন মিরাজ। কিন্তু পাকিস্তানি লেগ স্পিনার শাদাব খানের যে পারফরম্যান্স তাতে মিরাজ আদৌ সুযোগ পাবেন কিনা, সেটি নিয়ে প্রশ্ন থাকছেই।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাবেক অধিনায়কের অভিষেকটা আরো অনিশ্চিত করে দিয়েছে শাদাবের গতকালকের পারফরম্যান্স। গায়ানা আমাজন ওয়ারিয়র্সের বিপক্ষে ২৮ রানে ৪ উইকেট নিয়েছেন শাদাব। টস হেরে ব্যাট করতে নেমে গায়ানার ৭ উইকেট হারিয়ে তোলা ১৫৬ রান ত্রিনবাগো ৭ উইকেট হাতে রেখেই পেরিয়ে যায়। কলিন মুনরোর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৭০ রান। এ ছাড়া দিনেশ রামদিন করেন অপরাজিত ৪২। অস্ট্রেলিয়ার সাবেক বাঁ হাতি স্পিনার ব্র্যাড হগের জায়গায় সুযোগ পেয়েছিলেন মিরাজ। কিন্তু অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের আগে দেশে ফিরে আসার আগে তার সিপিএল-অভিষেক হবে কিনা, সেটি বলা যাচ্ছে না।
গত মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে রাজশাহী কিংসের হয়ে খেলেছিলেন। সেটিই ছিল ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তার প্রথম পথচলা। ১৫ ম্যাচে ১২ উইকেট পেয়েছিলেন তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি