আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
খুলনায় ২২ কোটি টাকার কোকেন উদ্ধার
Published : Sunday, 13 August, 2017 at 9:02 PM, Count : 62
খুলনা সংবাদদাতা : খুলনায় সোয়া দুই কেজি কোকেনসহ মাদক চোরাচালান চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার (সিও) খোন্দকার রফিকুল ইসলাম জানান, গত শুক্রবার রাত শনিবার সকাল পর্যন্ত খুলনা নগরীর ময়লাপোতাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোকেনসহ তাদের আটক করা হয়। উদ্ধার কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি ৫০ লাখ টাকা। দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কোকেনের এতবড় চালান আটক এই প্রথম বলে জানান তিনি। আটকরা হলেন, চোরাচালান চক্রের ‘মূলহোতা’ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দাউদখালী গ্রামের আরিফুর রহমান ওরফে ছগির, খুলনার রূপসা উপজেলার আইচগাতী গ্রামের সোহেল রানা, ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া গ্রামের বিকাশচন্দ্র বিশ্বাস, খুলনা নগরীর টুটপাড়া কবরখানা মোড়ের ২৫১ আকাশ ইল্লিল ম্যানসনের বাসিন্দা এস এম এরশাদ হোসেন, দাকোপ উপজেলা সদর চালনার বৌমার বটতলা গ্রামের বিকাশচন্দ্র ম ল এবং একই উপজেলার মৌখালী গ্রামের ফজলুর রহমান ফকির।
খুলনা সদর দপতরে আয়োজিত ওই প্রেস ব্রিফিংয়ে র‌্যাব কর্মকর্তা বলেন,  চক্রটির ‘মূলহোতা’ ছগির নগরীর ১৮/২ গগনবাবু রোডের একটি বাড়িতে ভাড়া থেকে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। গোপন খবরে গত শুক্রবার রাতে র‌্যাবের একটি দল গরীর ময়লাপোতা মোড় থেকে মাদক বিক্রির সময় অভিযান চালিয়ে প্রথমে চক্রের সদস্য সোহেল রানাকে গ্রেফতার করা হয়। এ সময় তার শরীর তল্লাশি চালিয়ে ২৩০ গ্রাম কোকেন পাওয়া যায়। তিনি বলেন, তারপর তার স্বীকারোক্তিতে চক্রের ‘মূলহোতা’ ছগিরের নাম জানা যায়।পরে ছগিরকে তার বাসা থেকে গ্রেফতারের পর তাদের নিয়ে রূপসা উপজেলার রাজাপুর গ্রাম বিকাশচন্দ্র বিশ্বাসকে গ্রেফতার করা হয়। বিকাশের কাছ থেকে বাকি কোকেন উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্যে চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার করা হয়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি