আজ শুক্রবার, ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ আগস্ট ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : বার্সেলোনা হামলায় ১৮ দেশের নাগরিক হতাহত       ২০ আগস্ট পর্যন্ত হজ ভিসা আবেদনের সময় বৃদ্ধি       ‘বছর শেষের আগেই ক্ষমতা ছাড়বেন ট্রাম্প’       শ্রেণিকক্ষে স্বামীকে আটকে শিক্ষিকাকে গণধর্ষণ       ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা : ৩ আরোহী নিহত       স্পেনে সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা ঠেকালো পুলিশ : নিহত ৫       স্পেনে সন্ত্রাসীদের দ্বিতীয় হামলা ঠেকালো পুলিশ : নিহত ৫      
সিরাজগঞ্জে যমুনা নদীর পানি বিপদসীমার ৪৪ সে.মি. উপরে
Published : Sunday, 13 August, 2017 at 11:45 AM, Count : 70
সিরাজগঞ্জে যমুনা নদীর পানি বিপদসীমার ৪৪ সে.মি. উপরে
সিরাজগঞ্জ সংবাদদাতা : গত ২৪ ঘণ্টায় যমুনা নদীর পানি বৃদ্ধি পেয়ে বিপদসীমার ৪৪ সে.মি. উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। ফলে নদী রক্ষা বাঁধের পূর্বপাড় ও চরাঞ্চলের নীচু এলাকার বসতবাড়িতে পানি উঠতে শুরু করেছে।

অনেকে ওয়াপদা বাঁধে আশ্রয় নিতে শুরু করেছে। পানি উন্নয়ন বোর্ড বলছে, পানি আরো বাড়বে-এ জন্য সতর্ক থাকার জন্য ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারদেরকে অবহিত করা হয়েছে।  

পাহাড়ি ঢল ও প্রবল বর্ষণে যমুনা নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। মাত্র ২৪ ঘণ্টার ব্যবধানে নিম্নাঞ্চলের অনেক বসতবাড়িতে পানি ওঠেছে। তড়িঘড়ি করে বসতবাড়ির আসবাব পত্র সরিয়ে ফেলা হচ্ছে। অনেকে বসতবাড়ি ছেড়ে ওয়াপদাবাঁধে আশ্রয় নিতে শুরু করেছে।  

সিরাজগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম পেইঞ্জ জানান, পানি অন্তত আরো এক মিটার বাড়বে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হয়েছে। নদী রক্ষা বাঁধ ঝুঁকিপূর্ণ হওয়ায় সার্বক্ষণিক তা নজরদারিতে রাখা হচ্ছে।  



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি