আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০       রোহিঙ্গা প্রত্যাবাসন চুক্তির বিষয়ে জাতিসংঘ মহাসচিবের গভীর উদ্বেগ       উত্তরা মেডিকেলের ৫৭ শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রমে বাধা নেই       না.গঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত দুই       শাহজালালে ৩১৮ কার্টন সিগারেট জব্দসহ আটক ২      
নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন
Published : Friday, 25 August, 2017 at 7:33 PM, Count : 140
নগর উন্নয়ন সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠনস্টাফ রিপোর্টার : ঢাকা সিটি কর্পোরেশন বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন নগর উন্নয়ন সাংবাদিক ফোরাম, বাংলাদেশের ২০১৭-২০১৯ সেশনের জন্য ১৫ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। 

শুক্রবার দুপুরে রাজধানীর একটি হোটেলে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায়-২০১৭ শেষে নির্বাচনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। এতে দৈনিক সমকালের বিশেষ প্রতিনিধি অমিতোষ পালকে সভাপতি এবং দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার মতিন আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি নির্বাচিত হয়। 

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আবুল কাশেম (যমুনা নিউজ ২৪ ডটকম), যুগ্ম-সম্পাদক মাহমুদা ডলি (আমার দেশ), অর্থ সম্পাদক সায়ীদ আবদুল মালিক (ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত), দফতর সম্পাদক শাহেদ শফিক (বাংলাট্রিবিউন), কল্যাণ ও আপ্যায়ন সম্পাদক মাসুদ রানা (বিটিভি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হাসান ইমন (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফয়সাল খান (যায়যায়দিন), কার্যনির্বাহী পরিষদের ৫ সদস্য হলেন, তোফাজ্জল হোসেন (খোলা কাগজ), এইচ এম জামাল উদ্দিন (আমারদিন), সাইদুল ইসলাম (ভোরের ডাক), জাহাঙ্গীর খান বাবু (জনতা) ও সাজিদা ইসলাম পারুল (সমকাল)। 

এর আগে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন। সভায় বিগত দুই বছরের সংগঠনের সাংগঠনিক কার্যক্রম নিয়ে আলোচনা হয়। সভায় উপস্থিত সদস্যদের কণ্ঠভোটের মাধ্যমে আগামী দুই বছরের জন্য ১৫ সদস্যের কার্যনির্বাহী পরিষদের সদস্যদের নির্বাচিত করা হয়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি