আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
ভাঙ্গায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
Published : Monday, 9 October, 2017 at 12:19 PM, Count : 1661
ভাঙ্গায় ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলা কালামৃধা ইউনিয়নে মিয়াপাড়া গ্রামের আইয়ুবালী শেখের মাদ্রসা পড়ুয়া শিশু কন্যা আফসানা আক্তার (১১) কে লম্পট হায়দার মেম্বার জোর পূর্বক ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা চালায়।

আফসানা স্থানীয় ভরিলহাট নিছারিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী।

এ ঘটনায় সোমবার সকালে গ্রামবাসী চরিত্রহীন হায়দার মেম্বারের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। হায়দার মেম্বার রাতেই গ্রাম থেকে পালিয়ে গেছে। এ ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানাযায়, হায়দার শেখের বয়স (৪০) সে কালামৃধা ইঊনিয়নের ৮নং ইউনিটের ইঊপি সদস্য, সে  এখনও বিবাহ করেনি। গ্রামে সে একাধিক প্রবাসির স্ত্রী-মেয়েদের সঙ্গে অপকর্ম করেছে বলে এলাকা বাসী অভিযোগ করেন। তার দাপটে এলাকায় কেঊ মুখ খুলতে সাহস পায়নি। তার ধারাবাহিকতায় শনিবার রাত আড়াই টার সময় একই বাড়ীর পাশাপাশি চাচার ঘরে শাবল দিয়ে দরজা খুলে প্রবেশ করে। পাশের রুমে ঘুমিয়ে থাকা শিশু আফসানার উপর লম্পট হায়দার মেম্বার পাশবিক ভাবে জোর করে ধর্ষণের চেষ্টা করে। আফসানার ডাক-চিৎকার দিলে তার বাবা-মা জাগ্রত হয়ে লম্পট হায়দারকে হাতেনাতে আটক করে।পরে আফসানার চাচাতো ভাই সেলিম মাষ্টার এগিয়ে আসলে তার হাত-পা ধরে বিচার মেনে হায়দার ছাড়া পায়। রাতেই লম্পট মেম্বার গ্রামবাসীর তোপের মুখে পালিয়ে যায়।


এদিকে সাহানা বেগম নামের এক বৃদ্ধা মহিলা দৌড়ে এসে বলেন,হায়দার মেম্বার এক বছর আগে আমার ছেলের স্ত্রীকে ধর্ষণ করে তার বিচার চাইলে আমার ছেলেকে বেদম মারপিট করে। তার বিচার আজও পাইনি। আমি লম্পট হায়দারের বিচার চাই।

অন্যদিকে সাবেক মেম্বার মোঃ রেজাউল মাতুব্বার বলেন,হায়দার মেম্বার বুড়া হয়ে যাচ্ছে কিন্তু বিয়ে করেনা, মেম্বার সাহেব গ্রামের আরও অনেক মহিলার সঙ্গে অকাম করেছে, এবং তার বোন ৪টি সন্তান ও স্বামী ফেলে এক হিন্দু ছেলের সঙ্গে চলে গেছে, এই পরিবারটিই খারাপ আমরা এর দৃষ্টান্ত মূলক বিচার দাবি করছি।
এ ব্যাপারে হায়দার মেম্বারের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি