আজ বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৪ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : মুক্তিযুদ্ধের ন্যায় রোহিঙ্গা সংকটেও সারা বিশ্বের সমর্থন পেয়েছি : প্রধানমন্ত্রী       শৃঙ্খলাবিধির ফলে ন্যায়বিচার কালের গর্ভে হারিয়ে যাবে : রিজভী       দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান : প্রধানমন্ত্রী       থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি      
তানোরে প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা
Published : Tuesday, 10 October, 2017 at 7:32 PM, Count : 360
তানোর (রাজশাহী) সংবাদদাতা : প্রেমিকের দ্বারা নির্যাতনের শিকার কিশোরীর ভাই বাদী হয়ে তানোর থানায় ধর্ষণ মামলা করেন। গত রোববার তিনি কথিত প্রেমিক সাইদুর রহমান, তার এক সহযোগীকে আসামি করে এ মামলা দেন। ওই কিশোরী রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার ভর্তি রয়েছে। জানা গেছে, নাচোর উপজেলার জনৈক ব্যাক্তির কিশোরী কন্যার (১৭) সাথে একই উপজেলার কাজলা গ্রামের ফিটু মণ্ডলের পুত্র (এক সন্তানের জনক) সাইদুর রহমানের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্র ধরে ওই কিশোরী তার ভাবির সাথে ভাইয়ের ফুফা শ্বশুর বাড়ি উপজেলার চৌপুকুরিয়া গ্রামে বেড়াতে আসে। গত শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনের মাধ্যমে প্রেমিক সাইদুরকে ওই কিশোরী তার আতœীয়দের বাড়িতে ডেকে নেন। তবে রাতের খাবার শেষে ঘরে বসে গল্প করার এক পর্যায়ে ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে প্রেমিক সাইদুর পালিয়ে যায়। পরে বাড়ির লোকজন ওই কিশোরীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এব্যাপারে তানোর থানার ওসি বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি