আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
মোশাররফ করিমের 'সিনেমা হল'
Published : Tuesday, 10 October, 2017 at 1:55 PM, Count : 237
মোশাররফ করিমের 'সিনেমা হল'
বিনোদন ডেস্ক : অভিনেতা ও নির্মাতা কচি খন্দকারের নতুন ধারাবাহিক নাটক 'সিনেমা হল'। আগামীকাল থেকে নাটকটির যাত্রা শুরু হতে যাচ্ছে।

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

নাটকটি প্রসঙ্গে কচি খন্দকার বলেন, ‘সিনেমা হল নাটকের গল্প বর্তমান সময়ের হলেও নাটকে বারবার ফিরে যাওয়া হয়েছে সত্তর কিংবা আশির দশকে। যে সময় সিনেমা হলের ভালো সময় ছিল। সুপারহিট সিনেমার রমরমা ব্যবসা ছিল। তখন সিনেমা হলের কর্মচারীদের মনে সুখ ছিল, শান্তি ছিল সমৃদ্ধি ছিল। কালক্রমে সেই সিনেমা হল বাংলাদেশের অন্যান্য সিনেমা হলগুলোর মতো বিবর্ণ, রুগ্ন হয়ে গেছে। ’

নাটকের গল্প শুধু সিনেমা হলের মধ্যেই সীমাবদ্ধ নেই। সিনেমা হল থেকে তা গড়িয়েছে বিএফডিসি পর্যন্ত। এখানকার হাল হকিকতও নাটকে তুলে ধরা হয়েছে বলে জানান এই নির্মাতা।

নাটকটিতে মোশাররফ করিমের পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, তারিক আনাম খান, আবুল হায়াত, ফারুক আহমেদ, চিত্রনায়ক ইমন, শর্মিলী আহমেদ, চিত্রলেখা গুহ , নাদিয়া নদী, মিলন ভট্টাচার্য, আনোয়ার শাহী, সিদ্দিক মাস্টার, সৈকত প্রামানিক, হিমে হাফিজ, মজিবর, আফরোজা, সূচনা, আরিফুর রহমান প্রমুখ। 
 
নগরীর দক্ষিণ খান, বিএফডিসি, মানিকগঞ্জসহ বিভিন্ন স্থানে নাটকটির দৃশ্যায়নের কাজ হয়েছে। আগামীকাল বুধবার থেকে নাটকটির প্রচার শুরু হতে যাচ্ছে। সপ্তাহে প্রতি বুধ ও বৃহস্পতিবার রাত ৮টায় নাটকটি এটিএন বাংলায় প্রচারিত হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি