আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
নড়িয়ায় এক রাতে৫ বাড়িতে ডাকাতি
Published : Wednesday, 11 October, 2017 at 6:38 PM, Count : 416
নড়িয়া (শরীয়তপুর) সংবাদদাতা : নড়িয়ার পদ্মা নদীর পাড় সংলগ্ন ঈশ্বর কাঠি গ্রামে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে এক রাতে ৫ বাড়িতে ডাকাতি করেছে ৪০-৫০ জনের শসস্ত্র ডাকাতদল। এসময় তারা ৫টি বাড়ি থেকে প্রায় ৩ লাখ টাকা, ৫০ ভরি স্বর্নালংকার ও ১৩টি মোবাইল ফোন লুটপাট করে নিয়ে যায় বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজন। এ সময় ডাকাতদের ছোড়া ককটেলে আঘাতে ৩জন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, ডাকাতদের সনাক্ত করার চেষ্টা চলছে।
ঈশ্বরকাঠি গ্রামের ক্ষতিগ্রস্ত ইউনুছ মাদবর, ক্ষতিগস্ত কাসেম মাদবর ও নড়িয়া থানা সূত্রে জানাগেছে, গতকাল মঙ্গলবার রাত পৌনে ২টার সময় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার পদ্মা নদীর পাড় সংলগ্ন ঈশ্বর কাঠি গ্রামে ৪০-৫০ জন মুখোশধারী ডাকাত এসে প্রথমে কাসেম মাদবরের ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত- পা ও চোখ বেঁধে ফেলে। এ সময় কাসেম মাদবর বাড়িতে না থাকায় তাকে প্রতিটি ঘরে খোঁজাখুঁজি করে ডাকাতদল। একইভাবে পার্শ¦বর্তী মনির মাদবর, ইউনুছ মাদবর, সোবহান মাদবর, লতিফ মাদবর ও মোহাম্মদ আলী মাদবরের ঘরে প্রবেশ ডাকাতির ঘটনা ঘটায়। এ সময় একজন পিছনের জানালা দিয়ে বের হয়ে লোকজনকে জানায়। পড়ে তারা মোবাইল ফোনের মাধ্যমে পাশ্ববর্তী গ্রামের লোকজনকে সংবাদ দেয়। গ্রামবাসী মসজিদের মাইক দিয়ে ডাকাত পড়েছে ঘোষণা দিলে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ডাকাতরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও গুলি ছুড়তে ছুরতে পদ্মা পাড়ে থাকা স্পীট বোর্ড দিয়ে পালিয়ে যায়। ডাকাতদের ছোড়া ককটেল বোমার স্প�ীন্টারের আঘাতে বিমালা বেগম, মাস্টার হামিদ ফকির ও মামুন মাদবর নামের ৩জন আহত হন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। এর আগেই ডাকাতদল কাসেম মাদবরের ঘর থেকে ১ লাখ টাকা, ২০ ভরি স্বর্নালংকার, ইউনুছ মাদবরের ঘর থেকে ১ লাখ ২৩ হাজার টাকা, ১৩ ভরি স্বর্নালংকার ৬টি মোবাইল ফোন, মান্নান মাদবরের ঘর থেকে ৮০ হাজার টাকা, ৪ ভরি স্বর্নালংকার, ৭টি মোবাইল ফোন, লতিফ মাদবরের ঘর থেকে ১১ ভরি স্বর্নালংকার ও মোহাম্মদ আলী মাদবরের ঘর থেকে ভরি স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যায়। নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, নৌ পথে একদল ডাকাত এসে লুটপাট করে। আমরা সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে একটি ককটেল উদ্ধার করি। এ ঘটনায় মামলার প্রস্তুতি ও ডাকাতদরে সনাক্ত করে গ্রেফতারের চেস্টা চলছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি