আজ বুধবার, ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৩৬তম বিসিএসে ২৩২৩ জনকে নিয়োগের সুপারিশ       জবি ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি তরিকুল সম্পাদক রাসেল       কাল শেখ রাসেলের ৫৩তম জন্মদিন       বুধবার ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল জাকির হোসেন       নারায়ণগঞ্জে ধর্ষণ মামলার যুগান্তকারী রায়       পুরান ঢাকায় এম কে টাওয়ারে আগুন      
ধর্মপাশায় নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির কমিটি গঠন
Published : Thursday, 12 October, 2017 at 5:17 PM, Update: 12.10.2017 5:24:35 PM, Count : 291
ধর্মপাশায় নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির কমিটি গঠনধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা :   সুনামগঞ্জের ধর্মপাশায় বুধবার রাত সাড়ে আটটায় নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক সম্মেলনে সমিতির আহবায়ক একেএম শামছুল হকের সভাপতিত্বে সম্মেলনে সর্ব সম্মতিক্রমে উপজেলা কৃষি অধিদপ্তরের উপ সহকারি কৃষি কর্মকর্তা কামরুল হাসানকে সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ইউএফপিএ মো. মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট্য কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আব্দুল কাইয়ুম তালুকদার, যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক রতন চন্দ্র সরকার, কোষাধ্যক্ষ হেলালুজ্জামান, দপ্তর সম্পাদক শরফরাজ আহম্মেদ খান পাঠান, ক্রীড়া ও সাস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহীনুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফ উদ্দিন, সম্মানিত সদস্য এনায়েত কিবরিয়া তালুকদার, মুর্তুজা আলী, শফিকুল ইসলাম, আব্দুল বারী, তাজমূল হুদা জুয়েল ও মো. মোবারক হোসেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি