আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
সদরপুরেসড়ক দুর্ঘটনায় নিহত ১
Published : Friday, 13 October, 2017 at 6:37 PM, Count : 37
সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম সাদ্দাম মুন্সী(২৫)। সে সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়নের চরকুমারিয়া গ্রামের মৃত মোকসেদ মুন্সীর পুত্র। জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সাদ্দাম সদরপুর-পিয়াজখালী সড়কের পাশের একটি গাছের গুড়ির উপর বসা ছিল। ওই সময় সদরপুর থেকে বাবুরচর গামী একটি নিবন্ধনহীন পালসার মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। মাথায় গুরুতর আঘাতে ঘটনাস্থলেই সাদ্দাম নিহত হয়। নিহত সাদ্দামের ৩বছরের একটি কন্যা সন্তান রয়েছে। অপরদিকে মোটর সাইকেল চালক ও গুরুতর আহত থাকায় প্রথমে সদরপুর হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি থাকায় সদরপুর হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক রুবানা আফরোজ তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। মোটরসাইকেল আরোহী উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের খেজুরতলা গ্রামের সোহরাব খানের পুত্র শাওন খান(২২)। সংবাদ পেয়ে সদরপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মোঃ এনায়েত হোসেন লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এব্যাপারে সদরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুুতি চলছে বলে জানান নিহত পরিবারের স্বজনরা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি