আজ বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : থার্টি ফার্স্টে বন্ধ থাকবে বার, বৈধ অস্ত্র বহন নিষিদ্ধ       মগবাজার ফ্লাইওভারে চলন্ত বাসে আগুন       রাজধানীতে সেলুনে বিস্ফোরণে দগ্ধ ৩       'আজেবাজে জিদ' করেন না মাশরাফি       গোদাগাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২       বিপিএল শিরোপা জিতলো রংপুর       পাঁচবারের চারবারই 'চ্যাম্পিয়ন' মাশরাফি      
পানির ট্যাঙ্ক থেকে শিশুর লাশ উদ্ধার
Published : Friday, 13 October, 2017 at 10:46 PM, Count : 80
কেরাণীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা : কেরাণীগঞ্জে বাড়ির পানির ট্যাংকের ভেতর থেকে মাহাদী হাসান মাহী (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটলেও বৃহস্পতিবার সকালে শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ । তবে শিশুটি পানির ট্যাংকে পড়ে মারা গেছে নাকি হত্যার উদ্দেশ্যে কেউ ফেলে দিয়েছে-এবিষয়ে নিশ্চিত হতে পারেনি পুলিশ।  নিহতের মামা হুমায়ূন আহমেদ বাপ্পী জানান, শুভাঢ্যা কৈবর্ত্যপাড়া এলাকায় তিনি স্বপরিবারে থাকেন। মাহীর বাবা মালেশিয়া প্রবাসী। মাহী তাদের সঙ্গে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে। তিনি আরও জানান, বুধবার রাতে মাহী নিখোঁজ হয়। অনেক খোজাখুজির পর বাড়ির রিভার্জ পানির ট্যাংকে অচেতন অবস্থায় তাকে পাওয়া যায়। এ অবস্থায় মাহীকে উদ্ধার করে হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষনা করে। এরপর তারা লাশ দাফনের জন্য বাড়িতে নিয়ে আসেন। দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, শিশুটি পানিতে পড়ে মারা গেছে  নাকি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে  এটা এখনও নিশ্চিত নয়। তবে হাসপাতাল থেকে লাশ বাড়িতে এনে দাফনের প্রস্তুতি নিচ্ছিল স্বজনরা। খবর পেয়ে ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে এবং সেই অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি