আজ বুধবার, ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৩৬তম বিসিএসে ২৩২৩ জনকে নিয়োগের সুপারিশ       জবি ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি তরিকুল সম্পাদক রাসেল       কাল শেখ রাসেলের ৫৩তম জন্মদিন       বুধবার ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল জাকির হোসেন       নারায়ণগঞ্জে ধর্ষণ মামলার যুগান্তকারী রায়       পুরান ঢাকায় এম কে টাওয়ারে আগুন      
অনেক দিনপরপিয়া
Published : Friday, 13 October, 2017 at 10:50 PM, Count : 24
মাস চারেক আগে কয়েক দফায় ঢাকা টু কলকাতায় দৌড়ঝাঁপ করতে হয়েছে মডেল-অভিনেত্রী পিয়া বিপাশাকে। কারণ এবারই প্রথম বড় ব্যানারের ছবিতে কাজের সুযোগ পান তিনি। এজন্য অবশ্য কলকাতায় গিয়ে লুকটেস্টও দিতে হয়েছে তাকে। সেই ছবির ক্যামেরা চালু হওয়ার কথা ছিল মে মাসের ২৯ তারিখে। ছবির নাম ‘ওলটপালট’। পরিচালনা করার কথা ছিল ভারতের রবি কিনাগির। তবে যৌথ প্রযোজনার নতুন নীতিমালা আসার আগে সরকার কোনো নতুন প্রোডাকশন করার জন্য না করেছেন। তাই থেমে আছে এই ছবির কাজ। পিয়া বিপাশা গণমাধ্যমকে বলেন, ‘ওলটপালট’ ছবির কাজটা নিয়ে বেশ আশা ছিল আমার। তবে বর্তমানে এ ছবির শুটিং বন্ধ রয়েছে। আমাদের আরো কিছু সময় এজন্য অপেক্ষা করতে হচ্ছে। নতুন নীতিমালা হওয়ার পর হয়তো এ ছবির কাজ শুরু হবে। তবে অনেক দিন পর সম্প্রতি নতুন একটি খণ্ড নাটকের কাজ করেছি। এর নাম ‘জল শ্যাওলা’। এ নাটকে আমার চরিত্রের নাম রোদেলা। অনেক দিন পর পর টিভি নাটকে কাজ করা হয়। জহির করিমের রচনায় ‘জল শ্যাওলা’ নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। আশা করি, রোমান্টিক গল্পের এ নাটকটি দর্শক পছন্দ করবেন। এ নাটকে আরও অভিনয় করছেন সাবেরী আলম, অর্ষা, নিশা, ওশান ও সাইফ খান। প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু পিয়া বিপাশার। এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে। তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘রুদ্র’। সায়েম জাফর ইমামী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে কাজ করেন এ বি এম সুমন। এরপর রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ছবিতে কাজ করেন। এখানে তিনি জায়েদ খানের বিপরীতে কয়েকদিন কাজ করেন। মাঝে কিছুটা সময় বিরতি দিলেও চলতি বছরের শুরুতে ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেন পিয়া বিপাশা। এ ছবিটি পরিচালনা করছেন নিরঞ্জন বিশ্বাস। ‘জানেমান’ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। প্রসঙ্গত জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটির ভিডিওতে মডেল হয়ে সবার নজর কাড়েন এই মডেল-অভিনেত্রী।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি