আজ শনিবার, ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ ডিসেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : রাষ্ট্রদ্রোহের মামলা শাসকগোষ্ঠীর দমননীতির বহিঃপ্রকাশ       পঞ্চগড়ে বিজয় বাইসাইকেল র‌্যালি       একদিনে ২৯ জঙ্গিকে ফাঁসি দিল ইরাক       শনিবার স্মৃতিসৌধে যাবেন খালেদা জিয়া        উ.কোরিয়ার মোকাবেলায় একসঙ্গে কাজ করবে মার্কিন-রাশিয়া       ঠাকুরগাঁও টিকিট কাটাকে কেন্দ্র করে কর্তৃপক্ষের হামলায় আহত ৫       নওগাঁয় ওভারব্রিজে ধাক্কা লেগে ট্রেনের ১যাত্রীর মৃত্যু      
নাঙ্গলকোটে ঘুষের টাকা গ্রহণকালে ভূমিকর্মকর্তা গ্রেফতার
Published : Friday, 13 October, 2017 at 10:57 PM, Count : 64
নাঙ্গলকোট (কুমিল্লা) সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন ভুমি অফিস থেকে ঘুষের টাকা গ্রহনকালে এক ইউপি ভূমি কর্মকর্তাকে হাতেনাতে গ্রেফতার করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আটককৃত চান্দিনা করতলা গ্রামের মৃত আলী আশ্রাফের ছেলে আবুল হোসেন ।  সূত্রে জানা যায়, কাদবা গ্রামের মৃত. মহরম আলীর ছেলে মো: নছিউল হক ২০ শতক জমি খারিজের জন্য ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তার কাছে যান। তার নিকট ৫ হাজার টাকা দাবী করেন এবং তাকে ১ হাজার টাকা দেন। বাকী ৪ হাজার টাকার জন্য তার নিকট চাপ প্রয়োগ করেন। গত ৯ সেপ্টম্বর জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন।
লালপুরে টর্নেডোতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ
লালপুর (নাটোর) সংবাদদাতা : টর্ণেডোর আঘাতে ক্ষতিগ্রস্থ নাটোরের লালপুর উপজেলার  লালপুর ও আড়বাব ইউনিয়নের ২শ ৩৯টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে উপজেলা প্রশাসন।
বুধবার নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক চিত্রলেখা নাজনীন, লালপুর উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ, ইউএনও নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আবু তাহির, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আলাউদ্দিন, স্থানীয় চেয়ারম্যান আবু বকর সিদ্দিক ও ইসাহাক আলী উপস্থিত থেকে আড়বাব ইউনিয়নের ক্ষতিগ্রস্থ ২৭৯টি এবং লালপুর ইউনিয়নের ৬০টি পরিবারের মধ্যে ৩০ কেজি করে চাউল বিতরণ করেন। জেলা প্রশাসক টর্ণেডোর সময় আহত ব্যক্তিদের দেখতে হাসপাতালে যান এবং তাদের চিকিৎসার খোজ খবর নেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি