আজ বুধবার, ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ অক্টোবর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ৩৬তম বিসিএসে ২৩২৩ জনকে নিয়োগের সুপারিশ       জবি ছাত্রলীগের নতুন কমিটি: সভাপতি তরিকুল সম্পাদক রাসেল       কাল শেখ রাসেলের ৫৩তম জন্মদিন       বুধবার ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ       সুপ্রিম কোর্টের নতুন রেজিস্ট্রার জেনারেল জাকির হোসেন       নারায়ণগঞ্জে ধর্ষণ মামলার যুগান্তকারী রায়       পুরান ঢাকায় এম কে টাওয়ারে আগুন      
কচাকাটায় সালিশ করতে গিয়ে ধর্ষণের আসামি হলেন ইউপি সদস্য
Published : Friday, 13 October, 2017 at 10:57 PM, Count : 110
কচাকাটা (কুড়িগ্রাম) সংবাদদাতা : প্রতিবেশীর বাড়িতে হামলা এবং ভাঙচুরের অভিযোগে থানায় আটক ব্যাক্তিদের ছাড়িয়ে এনে গ্রাম্য শালিশ করে বিষয়টি মিটানোর চেষ্টা করেন  ইউপি সদস্য। এরই জেরে অভিযুক্তরা ধর্ষণের মিথ্যা মামলা ঠুকে দেন আদালতে। এমনই ঘটনা ঘটেছে নাগেশ্বরী প্রস্তাবিত কচাকাটা উপজেলার বল্লভের খাষ ইউনিয়নে। ইউনিয়নটির ৭ নং ওয়ার্ডের সদস্য মাহাতাব আলীর নামে এ মামলা করেন লিলি বেগম ওরফে হলদি নামের এক মহিলা। হলদি ওই গ্রামের মানিক মিয়ার সন্তান।
এলকাবাসী এবং থানা সূত্রে জানা যায়, ১৩ই ফেব্রুয়ারি ওই ওয়ার্ডের পাড়ের ভিটা গ্রামের মোশলেম উদ্দিনের পরিবারের সাথে হলদির পরিবারের লোকজনের বিবাদ বাধলে হলদির পরিবার মোসলেমের বাড়িতে গিয়ে ভাঙচুর করে। মোসলেমের অভিযোগে হলদিসহ তার পরিবারের লোকজনকে আটক করে কচাকাটা থানা পুলিশ। পরে বিষয়টি মিমাংসার জন্য ওর্য়াড সদস্য মাহাতাব উদ্যোগে একটি শালিশি বৈঠক হয়। এতে হলদির ৮হাজার টাকা জরিমানা হয়। এই শালিশ না মানলে থানায় মামলা করেন মোসলেম। পরে জামিনে এসে ৫অক্টোবর ২০১৭ তারিখে  ইউপি সদস্য  মাহাতাব এবং একই গ্রামের আব্দুস সাফির ছেলে আজিজার রহমানের নামে আদালতে ধর্ষণ মামলা করেন হলদি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি