আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পিলখানা ট্র্যাজেডি দিবস আগামীকাল       বাংলা ভাষা চর্চা না করার দীনতা পরিহার করতে হবে : প্রধানমন্ত্রী       হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ       রাজনগরে টিলা ধ্বসে শ্রমিক নিহত       চন্দ্রগঞ্জে খুনির ফাঁসির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন       সোনাতলা মহিলা কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নবীন বরণ অনুষ্ঠান       শিক্ষিত জাতি ছাড়া দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব নয় : রহিম      
লোভনীয় কিছু অফার নিয়ে দেশের বাজারে আইফোন ৮ ও ৮ প্লাস
Published : Tuesday, 31 October, 2017 at 10:55 AM, Count : 228
লোভনীয় কিছু অফার নিয়ে দেশের বাজারে আইফোন ৮ ও ৮ প্লাসভোরের ডাক ডেস্ক : লোভনীয় কিছু অফার নিয়ে বাংলাদেশে যাত্রা শুরু করল আইফোন ৮ ও ৮ প্লাস।

সম্পূর্ণ নগদ ছাড়াও কিস্তিতে ও ক্রেডিট কার্ডের মাধ্যমে নানা সুবিধায় মিলবে এই ফোন।

দেশের বাজারে ২ নভেম্বর থেকে পাওয়া যাবে এ দুটি মডেল। নতুন মডেলের আইফোন ৮ সরবরাহ করবে অ্যাপলের বাংলাদেশ ডিস্ট্রিবিউটর কম্পিউস্টার প্রা. লি।

এছাড়া গ্রামীণফোন আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস সরবরাহ করবে। পাশাপাশি, গ্রামীণফোনের স্টার মর্যাদার গ্রাহকেরা আইফোন কিনলে ১০ জিবি ইন্টারনেট পাবেন ফ্রি। এর মেয়াদ থাকবে ১৪ দিন। এছাড়াও গ্রামীণের ০১৭১১ সিরিজের একটি সিম ফ্রি পাওয়া যাবে।

এক নজরে আইফোন ৮ ও ৮ প্লাস

আইফোন ৮ প্লাস ফোনে আছে এ১১ বায়োনিক প্রসেসর। এ ব্যাপারে অ্যাপলের পক্ষ থেকে বলা হয়েছে, এটি সবচেয়ে শক্তিশালী ও উন্নত চিপ, যা আগের চেয়ে ৭০ শতাংশ দ্রুতগতির। এতে থাকছে ৬ কোর সিপিইউ এবং ৩০ শতাংশ উন্নত গ্রাফিকস।

এছাড়া, আইফোন ৮ এর পেছনে থাকছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। এতে সম্পূর্ণ নতুন সেন্সর ব্যবহৃত হয়েছে, যাতে ৮৩ শতাংশ বেশি আলো যাবে, গভীর পিক্সেল ও প্রশস্ত রেঞ্চ পাওয়া যাবে।

অন্যদিকে, আইফোন ৮ প্লাসে থাকছে ১২ মেগাপিক্সেল ডুয়াল সেন্সর ও অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজার (ওআইএস) সুবিধা। আইফোন ৮ এ অগমেন্টেড রিয়্যালিটি যুক্ত করেছে অ্যাপল। সিলভার, স্পেস গ্রে ও গোল্ড- এ তিন রঙে বাজারে পাওয়া যাবে আইফোন ৮।

আইফোন ৮ এর মাপ ৪ দশমিক ৭ ইঞ্চি আর আইফোন ৮ প্লাসে সাড়ে পাঁচ ইঞ্চি মাপের ডিসপ্লে রয়েছে। এছাড়া দু'টি মডেলের আইফোনে যুক্ত হয়েছে ওয়্যারলেস বা তারহীন চার্জিং প্রযুক্তি।

আইফোন ৮ এর দাম শুরু হবে ৬৯৯ মার্কিন ডলার ও আইফোন ৮ প্লাসের দাম শুরু হবে ৭৯৯ মার্কিন ডলার থেকে।

উল্লেখ্য, ১২ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অনুষ্ঠানিকভাবে নতুন আইফোন বাজারে ছাড়ার ঘোষণা দেয় অ্যাপল। একই অনুষ্ঠানে আইফোন টেনের (আইফোন এক্স) ঘোষণাও দেওয়া হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি