আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
মাঝ আকাশেই যাত্রীকে বিয়ের প্রস্তাব বিমান চালকের
Published : Thursday, 2 November, 2017 at 8:00 PM, Count : 420
মাঝ আকাশেই যাত্রীকে বিয়ের প্রস্তাব বিমান চালকেরভোরের ডাক ডেস্ক : জর্ডানের রাজধানী আম্মান থেকে বিমানের গন্তব্য ছিল দুবাই।বিমান নিয়ে উড়েছিলেন সহকারী পাইলট।

কিন্তু  মাঝ আকাশেই বিমানের এক যাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন সহকারী পাইলট।

সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে রয়্যাল জর্ডানিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে। বিমানটির সহকারী পাইলট রিচার্ড আবু মানহে এই কাণ্ডটি ঘটিয়েছেন।

আসলে তার বান্ধবীও সেই বিমানের যাত্রী ছিলেন। তিনি আর তাই সুযোগ হাতছাড়া করতে চাননি। আগে থেকেই প্রস্তুতি নিয়ে বিমানে উঠেছিলেন তিনি।

বিমান যখন মাঝ আকাশে তখন হঠাৎই যাত্রী আসনে বসে থাকা প্রেমিকার সামনে এসে হাঁটু মুড়ে বসে পড়েন ওই সহকারী পাইলট। বিমানে থাকা অন্যান্য যাত্রী এবং সহকর্মীদের অবাক করে দিয়ে হাতে আংটি নিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন আবু। প্রেমিকের কাণ্ডে কিছুটা হকচকিয়ে গেলেও বিয়ের প্রস্তাবে সম্মতি দেন প্রেমিকা।

সঙ্গে সঙ্গে বিমানের অন্যান্য যাত্রীরাও দু’জনকে অভিনন্দন জানান। সবমিলিয়ে বিমানের মধ্যেই ছোটখাটো সেলিব্রেশন হয়ে যায়। যোগ দেন বিমানের ক্রু মেম্বাররাও। বিষয়টি সংবাদমাধ্যমে আসার পরে সোশ্যাল মিডিয়াতেও গোটা বিশ্বের অনেকেই সেই সহকারী পাইলট এবং তার প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি