আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
ধর্মপাশায় ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক
Published : Friday, 10 November, 2017 at 6:44 PM, Update: 10.11.2017 6:46:26 PM, Count : 431
ধর্মপাশায় ইয়াবাসহ ভুয়া সাংবাদিক আটক
ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন সীমান্তবর্তী এলাকা থেকে ১৭ পিস ইয়াবা বড়ি ও ৭ বোতল ভারতীয় মদসহ বাবুল মিয়া (৩২) নামে এক ভুয়া সাংবাদিককে  আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার বংশিকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামের সামনের রাস্তা থেকে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে মধ্যনগর থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মাদক-দ্রব্যসহ ওই ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

ধৃত ভুয়া সাংবাদিক বাবুল মিয়া বি.বাড়িয়ার নবীনগর উপজেলার রসুল্লাহপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। তিনি গত ৩-৪ মাস যাবত দৈনিক দেশ পত্রিকার ক্রাইম রিপোর্টার হিসেবে সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার দায়িত্বে রয়েছেন বলে এলাকায় পরিচয় দিয়ে আসছিলেন।

মধ্যনগর থানার ওসি মো. সেলিম নেওয়াজ জানান, গত কয়েক মাস ধরে বি.বাড়িয়া উপজেলার নবীনগর গ্রামের বাসিন্দা আব্দুর রউফের ছেলে বাবুল মিয়া ‘দৈনিক দেশ পত্রিকার’ সুনামগঞ্জের বিভিন্ন উপজেলায় তিনি ক্রাইম রিপোর্টার হিসেবে দায়িত্বে রয়েছেন বলে নিজেকে পরিচয় দিয়ে তিনি নিজেই গোপনে উপজেলার মধ্যনগর থানাধীন গোলগাঁও বাজার সংলগ্ন উজ্জল মিয়া নামে এক ব্যক্তির বাড়িতে থেকে তিনি গত প্রায় ৩-৪ মাস যাবত সীমান্তবর্তী এলাকায় ইয়াবা,মদ,গাঁজাসহ বিভিন্ন মাদক-দ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

শুক্রবার সকাল ১১টার দিকে সাংবাদিক পরিচয়ধারী বাবুল মিয়া মধ্যনগর থানাধীন ইছাপুর গ্রামের সামনের রাস্তায় তার সাথে থাকা  একটি ব্যাগ নিয়ে ঘুরা- ফেরা করছিল। পরে তার গতিবিধি দেখে এলাকাবাসীর মনে সন্দেহ দেখা দিলে তারা তাকে ১৭ পিস ইয়াবা ও ১ বোতল মদসহ আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে মাদক-দ্রব্যসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। ওসি আরো বলেন, ওইদিন বিকেলেই বাবুলের নামে মাদক-দ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনে থানায় একটি মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি