আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঢাবি প্রক্টরের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ       রোহিঙ্গাদের বায়োমেট্রিক নিবন্ধন ১০ লাখ ছাড়িয়েছে       কাটা পড়ছে যশোর রোডের দ্বিশতবর্ষী ২৩১২টি গাছ       বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০      
সাধারণ ঘটনাকে কেন্দ্র করে মারধর ও ভাংচুর আহত ২
Published : Sunday, 12 November, 2017 at 12:12 PM, Count : 663
সাধারণ ঘটনাকে কেন্দ্র করে মারধর ও ভাংচুর আহত ২চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষীপুরের চন্দ্রগঞ্জ থানার মান্দারী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

শনিবার রাত ৯ টার দিকে চন্দ্রগঞ্জ থানার মান্দারী পশ্চিম বাজারে মেসার্স জননী ট্রেডার্সে ১০-১৫ জন লোক অতর্কিত এই হামলা চালায়, এই সময় দোকানে থাকা ম্যানাজার রাজুকে মারধর করে।

আহত রাজু জানান চলতি মাসের ৭ তারিখে আমাদের দোকানের সামনে থেকে নূর হোসেন নামের এক লোকের মোবাইল হারিয়ে যায়।

সেই দিন সন্ধ্যায় নূর হোসেন ও তার কয়েকজন লোক এসে আমাদের দোকানের কর্মচারী ইমনকে দোষারোপ করে বলেন আমার ফোন তুই  চুরি করছিস আমার ফোন দে, কিন্তু ইমন তা অস্বীকার করে বলে আমি ফোন নিই নাই, এই নিয়ে উভয়পক্ষের মাঝে বাকবিতন্ড সৃষ্ঠি হয়, পরে এই ঘটনার বিষয়ে মান্দারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য ইসমাইল মেম্বারের অফিসে বসে সমাধান করা হয়।

সমাধান করার পরেও তারা অন্যায়ভাবে আমাদের দোকানে এসে হামলা চালায়, আমরা এর বিচার চাই।

ওই দোকানের মালিক আরিফ হোসেন জানান রাজু ও তার সাথে আরো কয়েকজন লোক এসে আমার দোকানে ঢোকে আমার কর্মচারীকে মারধর করে জিনিসপএ ভাংচুর করে এবং ক্যাশে কিছু খুচরা টাকা ছিল সেগুলো লুটে নেয়।

এই ব্যাপারে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মান্দারী ইউপি চেয়্যারমেন মিজানুর রহিম জানান আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং তাদেরকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

এই ব্যাপারে জানতে চাইলে মান্দারী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শাব মিয়া জানান আমি দুই পক্ষকে বলেছি আলোচনা করে এর সমাধান করে দিব।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি