আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
অপহরণ করা হলো প্রভাকে!
Published : Monday, 13 November, 2017 at 8:29 PM, Count : 220
অপহরণ করা হলো প্রভাকে!পারিবারিকভাবে বিয়ে ঠিক হওয়ার পর অপহরণ করা হলো প্রভাকে। একপর্যায়ে তাকে পাওয়া গেলেও পলাতক রয়েছেন তার হবু স্বামী শিপন মিত্র। তবে এ ঘটনা বাস্তবে নয়, এভাবে তাদের দুজনকে দেখা যাবে আসাদুজ্জামান সোহাগের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘হীরার আংটি’ শীর্ষক একটি খণ্ড নাটকে। এই নাটকে প্রভা রূপা ও শিপন মিত্র রাসেল নামের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এই নাটকে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা সজলকে। তিনি পাভেল চরিত্রে অভিনয় করেছেন। গল্পে দেখা যাবে, রাসেল ও রূপা একে অন্যকে ভালোবাসে। পারিবারিকভাবে তাদের বিয়ে ঠিক হয়। এরপর রূপা অপহৃত হয়। পরবর্তীতে তাকে পাওয়া যায়। কিন্তু পলাতক থাকে রাসেল। সে সময়ে রূপার জীবনে উপস্থিতি ঘটে রাসেলের বন্ধু পাভেলের। তারপর কি ঘটে সেটি জানার জন্য নাটকটি দেখতে হবে বলে জানান নির্মাতা চয়নিকা চৌধুরী। নাটকটি প্রসঙ্গে প্রভা বলেন, এর গল্পটি অনেক চমৎকার। গল্পের মধ্যে একটা রহস্য লুকায়িত আছে। এই নাটকে আমার বিপরীতে সজল ও শিপন মিত্রকে দেখা যাবে। নাটকটি নিয়ে আমি আশাবাদী। শিপন মিত্র বলেন, চয়নিকা চৌধুরী ও প্রভার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাটকের গল্পটি রহস্যময়। আমার চরিত্রটিও বেশ মজার। আমার এবং প্রভার রসায়ন দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি। প্রসঙ্গত, এর আগে নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘ও আমার ভালোবাসার দেশ’ শীর্ষক একটি নাটকে প্রভা ও শিপন মিত্র জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। আসছে ১৬ই ডিসেম্বর নাটকটি কোনো একটি টিভি চ্যানেলে প্রচার হবে। এদিকে শিপন মিত্র আজ সংগীতশিল্পী প্রত্যয় খানের ‘তোমাকে পাবো না’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর শুটিং করেছেন। এটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি