আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদের ৬৯তম জন্মদিন পালন
Published : Monday, 13 November, 2017 at 11:53 AM, Update: 13.11.2017 12:03:57 PM, Count : 29
নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদের ৬৯তম জন্মদিন পালনস্টাফ রিপোর্টার : নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৯তম জন্মদিনে গাজীপুরের নুহাশ পল্লীতে কেক কেটেছে ছেলে নিষাদ ও নিনিত।

সোমবার বেলা পৌনে ১১টার দিকে লেখকের স্ত্রী মেহের আফরোজ শাওন, নুহাশ পল্লীর কর্মকর্তা, কর্মচারি ও ভক্ত-দর্শনার্থীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় শাওন বলেন, পরিবারের সবার অনুমতি নিয়ে খুব শিগগিরই নুহাশ পল্লীতে হুমায়ূন আহমেদ স্মৃতি জাদুঘর প্রতিষ্টা করা হবে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে দুই ছেলেকে সঙ্গে নিয়ে হুমায়ূন আহমেদের কবরে পুষ্পস্তবক অর্পন করেন মেহের আফরোজ শাওন। পরে তার আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এসময় অভিনেতা সৈয়দ হাসান সোহেলসহ বিভিন্ন অভিনেতা ও হুমায়ূন ভক্তরা উপস্থিত ছিলেন।

এদিকে লেখকের জন্মদিন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে নুহাশ পল্লী কর্তৃপক্ষ।নুহাশ পল্লীর ম্যানেজার সাইফুল ইসলাম বুলবুল জানান, কর্মচারীদের পক্ষ থেকে রোববার রাত ১২টা ১মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন ও কেক কাটা হয়েছে।

নুহাশ পল্লীর ভাস্কর আসাদুজ্জামান খান বলেন, স্যারের ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে শেকড়-বাকলের তৈরি ৬৯ ধরনের শিল্পকর্মের প্রদর্শণীর আয়োজন করা হয়েছে। তার তৈরি এসব শিল্পকর্ম সেখানে বিক্রিও করা হবে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি