আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
রোনালদোর ‘রাজকন্যা’ মায়ের পরিচয় পেল
Published : Monday, 13 November, 2017 at 12:18 PM, Count : 65
রোনালদোর ‘রাজকন্যা’ মায়ের পরিচয় পেলখেলাধুলা ডেস্ক : চতুর্থ সন্তানের বাবা হলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোববার রাতে পৃথিবীর মুখ দেখেছে সিআর সেভেনের কন্যা সন্তান। বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও ছেলের সঙ্গে হাসপাতালে ছবি তুলে সেটা ইনস্টাগ্রামের মাধ্যমে বিশ্বকে জানিয়ে দিয়েছেন রিয়াল তারকা।

ছবিতে নবাগত সন্তানের চেহারা পরিষ্কার দেখা না গেলেও মেয়ের নামটা আগেভাগেই জানা হয়ে গেছে সবার। জন্মের আগেই রোনালদো জানিয়ে দিয়েছিলেন, মেয়ের নাম হবে অ্যালেনা মার্টিনা।

গতকাল রাতে জর্জিনা, সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়র এবং নবাগত সন্তানের সঙ্গে ছবি তোলে সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে রোনালদো লেখেছেন, ‘অ্যালেনা মার্টিনা মাত্র জন্মগ্রহণ করল। জিও (জর্জিনা) এবং মার্টিনা ভালো আছে। আমরা সবাই আনন্দিত।

রোনালদোর বান্ধবী জর্জিনার প্রথম সন্তান মার্টিনা। অন্যদিকে রোনালদোর চতুর্থ সন্তান। সাত বছর বয়সী রোনালদো জুনিয়রের পর চলতি বছরের শুরুতে জোড়া সন্তানের (একজন ছেলে, একজন মেয়ে) বাবা হন রিয়াল সুপারস্টার।

রোনালদোর এটি চতুর্থ সন্তান হলেও ২২ বছর বয়সী জর্জিনা এবারই প্রথমবার মা হলেন। কেননা রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র গর্ভ ভাড়া করা ‘সরোগেট’ বেবি।গত জুনে যে যমজ সন্তানের মুখ দেখেন রোনালদো সেগুলোও ছিল গর্ভ ভাড়া করা মায়ের। এবারই প্রথম রোনালদোর কোনো সন্তানের মায়ের পরিচয় জানা গেল।

রোনালদোর কন্যা সন্তান এমন সময়ে পৃথিবীতে এল যার কয়েক ঘন্টা আগে তার বাবার বিরুদ্ধে গুরুতর এক অভিযোগ এনেছেন এক নারী। নাতাশা নামের এক মডেল অভিযোগ করেন, জর্জিনা থাকার পরও তার সঙ্গে রাত কাটিয়েছিলেন রোনালদো।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি