আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
লক্ষীপুর কুকুরের কামড়ে আহত অর্ধশতাধিক
Published : Monday, 13 November, 2017 at 12:30 PM, Count : 3189
লক্ষীপুর কুকুরের কামড়ে আহত অর্ধশতাধিকচন্দ্রগঞ্জ (লক্ষীপুর) সংবাদদাতা : লক্ষীপুরে চন্দ্রগঞ্জ থানাধীন জকসিন বাজারে এক কুকুর রোববার রাত  থেকে এই লেখা পর্যন্ত প্রায় ৭০ জনকে কামড় দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এদের মধ্যে কুকুরের কামড়ে অনেকের পায়ের হাতের রগ ছিড়ে গেছে, আবার অনেকের শরিরের বিভিন্ন জায়গা থেকে কামড়িয়ে মাংশ নিয়ে গেছে

এদের মধ্যে অনেকের অবস্থা আশংখা জনক গুরুতর কয়েকজনকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। আবার অনেককেই লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে লক্ষীপুর সদর হাসপাতালে ছিট না থাকায় অনেককের আবার নোয়াখালী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক।

 কুকুরের কামড়ে আহতরা হলেন টিংকু (৪০), ফারুল আক্তার (৩৫), বিজয় (১০), রুবেল (১৮), তানবির (১৫), মামুন (১৭), হাছিনা বেগম (৩০) সহ নাম না জানা আরো অনেকেই।

জানা যায়, গতকাল বিকেলে জকসিন বাজারের পাশে ঐ কুকুরের ৭ টা বাচ্চাকে কে বা কারা নদীতে ফেলে দেয়, এরপর থেকে ঐ কুকুর এলোপাতাড়ি যাকে সামনে পায় তাকে কামড়াতে থাকে, জকসিন বাজারের ডাক্তার বিকাশ জানান ঐ কুকুরের ভয়ে এলাকার অনেকেই ঘর থেকে বের  হয় না। আর যারা বের হয় তারা সবাই লাঠি হাতে নিয়ে বের হয়।বাজারের এক সেলুনের মালিক শুভ জানান আমরা চেষ্টা করতেছে কুকুরটাকে মারার জন্য, কুকুরটাকে না মারা পর্যন্ত এলাকার মানুষ আতংকে রয়েছে এই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ভাঁঙ্গাখা ইউনিয়নের পেনেল চেয়্যারমেন ও ভাঁঙ্গাখা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহাজান ভু’ইয়া জানান আমরা গতকাল রাত থেকে চেষ্টা করছি কুকুরটাকে মারার জন্য ।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি