আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পিলখানা ট্র্যাজেডি দিবস আগামীকাল       বাংলা ভাষা চর্চা না করার দীনতা পরিহার করতে হবে : প্রধানমন্ত্রী       হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ       রাজনগরে টিলা ধ্বসে শ্রমিক নিহত       চন্দ্রগঞ্জে খুনির ফাঁসির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন       সোনাতলা মহিলা কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নবীন বরণ অনুষ্ঠান       শিক্ষিত জাতি ছাড়া দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব নয় : রহিম      
যশোরে প্রাডো গাড়ীতে মিললো বাঘ সিংহের শাবক
Published : Monday, 13 November, 2017 at 4:22 PM, Update: 14.11.2017 9:37:16 AM, Count : 163
যশোরে প্রাডো গাড়ীতে মিললো বাঘ সিংহের শাবকযশোর সংবাদদাতা বাংলাদেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় জেলা যশোরে বিলাসবহুল প্রাডো গাড়ি থেকে দুটি বাঘ ও দুটি সিংহশাবক উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সুপার আনিসুর রহমান সাংবাদিকদের বলেন সকাল সাড়ে দশটা নাগাদ শহরের চাঁচড়া চেকপোস্ট এলাকায় বাঘ ও সিংহশাবক বহনকারী প্রাডো জিপে তল্লাশি চালায় পুলিশের একটি দল।

আনিসুর রহমান বলেন তাদের কাছে আগেই খবর এসেছিলো যে এ পথে কয়েকটি প্রাণী পাচার করা হবে এবং এর ভিত্তিতেই ওই এলাকায় চেকপোস্ট বসান তারা।

তিনি বলেন, "বাঘের দুটি বাচ্চা ও দুটি সিংহশাবক কাঠের বাক্সে করে নিয়ে যাচ্ছিলো পাচারকারীরা। এগুলো সীমান্ত পার করে ভারতে পাঠানোর চেষ্টা করা হচ্ছিলো। যে দুজন এগুলো গাড়ীতে করে নিয়ে যাচ্ছিলো তাদের আটক করেছি"।

পরে আটক হওয়া দুজন জানিয়েছেন যে তারা ঢাকার উত্তরা এলাকা থেকে এগুলো বহন করে নিয়ে যাচ্ছিলেন।

পুলিশ সুপার জানান উদ্ধার হওয়া বাঘ ও সিংহ শাবক বনবিভাগের কাছে দেয়া হবে আর এগুলো পাচারের সাথে আর কারা জড়িত ছিলো এবং গাড়িটি কার সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি