আজ মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২১ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সাবেক সংসদ সদস্য আজিজসহ ৬ জনের রায় কাল       মানিকগঞ্জে সওজ শ্রমিক-কর্মচারীদের ৭ দফা দাবীতে কর্মবিরতি        রাণীনগরে মাদ্রাসার কক্ষ থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার       ঢামেকে মায়ের কোল থেকে শিশু উদ্ধাও       শাহজালালে ২০ লাখ টাকার সিগারেট জব্দ       শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা       চন্দ্রগঞ্জে অপহরণের হাত থেকে রক্ষা পেল তিন শিক্ষার্থী      
হোমনায় আইন শৃঙ্খলার অবনতি উদ্বিগ্ন মানুষ
Published : Monday, 13 November, 2017 at 5:58 PM, Count : 61
হোমনায় আইন শৃঙ্খলার অবনতি উদ্বিগ্ন মানুষ হোমনা সংবাদদাতা : কুমিল্লার হোমনায় বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছে। এ নিয়ে উদ্বিগ্ন সাধারণ মানুষ।

সম্প্রতি উপজেলা সদরে দুইবার গণচুরির ঘটনা, অপহরণ উত্তর খুনের মতো অপরাধে শিশু-কিশোরদের জড়িয়ে পড়া, নিখোঁজ, মাদকসহ নানা ঘটনায় বক্তারা মাসিক আইনশৃঙ্খলা সভায় আশঙ্কা ও উদ্বেগ প্রকাশ করেন।

সোমবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ইউএনও খান মো. নাজমুস শোয়েব। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চুরিরোধে নজরদারী বাড়ানো, মাদকসেবীদের পাশাপাশি ব্যবসায়ী এবং এর মূলোৎপাটনে কার্যকরী ভূমিকা, অপহরণ, খুন-গুমের মতো অপরাধে শিশু-কিশোরদের জড়িয়ে পড়ায় গভীর উদ্বেগ, মানবচক্ষুর ক্ষতিকর বিভিন্ন যান- রিক্সা, মোটর সাইকেল, মাইক্রো, বাস, সিএনজি-অটোরিক্সায় ব্যবহৃত বিক্ষিপ্তভাবে অধিক বিচ্ছুরিত আলোর এলইডি লাইট অপসারণ, সিএনজির গতিসীমা বজায় রেখে ভাড়া নিয়ন্ত্রণ ও চাঁদাবাজি বন্ধ, বাল্যবিয়ে প্রতিরোধ, বিভিন্ন বেসরকারি সংস্থার (এনজিও) কার্যক্রম গুরুত্বের সাথে পর্যবেক্ষণসহ নানা দিক নিয়ে বিশদ আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বক্তব্য রাখেন- থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমেদ নিজামী, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, হোমনা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. কামাল হোসেন, সমাজসেবা কর্মকর্তা মো. রমজান আলী, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল, আওয়ামী লীগ সহ সভাপতি সৈয়দ মো. ইসমাইল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন পাঠান, আবুল বাশার মোল্লা, জালাল উদ্দিন, নাজিরুল হক ভূঁইয়া, কামরুল ইসলাম ও তাইজুল ইসলাম, মুক্তিযোদ্ধা কামান্ডার মোশারফ হোসেন ও ডেপুটি কমান্ডার আবুল কাশেম প্রধান, বিআরডিবি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন সরকার, প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, আনসার ও ভিডিটি আছমা আক্তার, হোমনা উপজেলা প্রেসক্লাব সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু প্রমুখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি