আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
ভালুকায় সীমানা প্রাচীর ভেঙে জমি দখলের চেষ্টা  
Published : Tuesday, 14 November, 2017 at 8:40 PM, Count : 28
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের ভালুকায় হামলা চালিয়ে সীমানা প্রাচীর ভেঙ্গে জমি জবর দখলের চেষ্টা করছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে ১২ নভেম্বর রবিবার রাতে উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামে। জানা যায়, পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার রাওনা গ্রামের সিরাজুল হক মন্ডলের ছেলে তোফাজ্জল হোসেনের কাছ থেকে উথুরা ইউনিয়নের হাতিবেড় মৌজার ৫৯ নং আর,ও,আর খতিয়ানের, সাবেক ২৯৩ নং দাগে ৩৮৩ শতাংশ জমি ভালুকা উপজেলার বাটগাঁও গ্রামের আফাজ উদ্দিনের ছেলে হোসেন আলী আম-মোক্তার নামা দলিল মূলে ক্ষমতা প্রাপ্ত হইয়া ভোগদখলে থাকাবস্থায় ঘটনারদিন রাতে ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের আকবর আলী, আব্দুলা, সোহরাব, আসু মিয়া, রতন মিয়া, কাশেম আলী ও রমজান আলীর নেতৃত্বে অজ্ঞাত ১০/১২ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল রাতের আধারে দা, লাটি, লোহার রড়, হকিষ্টিক ও চাইনিচ কোড়াল সহ ৮/১০ টি মোটর সাইকেল যোগে আসিয়া হোসেন আলীর উপর হামলা চালায়। পরে কাঁটা তারের বেড়া ও পিলার ভাঙ্গচুর করে। এঘটনায় হোসেন আলী বাদী হয়ে ৭ জনের নাম উলেখ করে অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।  জমির মালিক হোসেন আলী জানান, রাতের আধাঁরে আকবর আলী ও আব্দুলার নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল আমার উপর হামলা চালিয়ে আহত করে। এ সময় হামলাকারীরা সীমানা প্রাচীর ভাঙ্গচুর ও কাঁটা তারের ভেড়া কটে প্রায় দুই লক্ষাধিক টাকা ক্ষতি সাধন করে।

Imageকেবল টিভি দর্শক ফোরামের রাজশাহী মহানগর
কমিটি গঠন
রাজশাহী সংবাদদাতা : বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের রাজশাহী মহানগর কমিটি গঠন করা হয়েছে। সোমবার দুপুরে এই উপলক্ষে নিক্কন মিলনায়তনে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সমাজসেবী ও মুক্তিযুদ্ধ গবেষক ওয়ালিউর রহমান বাবুকে সভাপতি ও সাংবাদিক শরীফ সুমনকে মহাসচিব করে ১৯ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ কেবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না।
কমিটিতে সাংস্কৃতিক ব্যক্তিত্ব হাসিব পান্নাকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে। এছাড়া সহ-সভপাতি হয়েছেন সিনিয়র সাংবাদিক আফজাল হোসেন। এছাড়া কমিটির যুগ্ন-মহাসচিব পদে মনজুর রহমান মিঠু, সাংগঠনিক সম্পাদক পদে সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, অর্থ সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক পদে গিয়াসী সুলতানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তারিক হায়দার মিঠু, আইন বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট তৌফিক আহসান টিুট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক পদে আয়েশা সিদ্দিকা অনুকে কণ্ঠ ভোটে নির্বাচিত করা হয়।
কেবল টিভি দর্শক ফোরামের মহানগর কমিটির কার্য নির্বাহী সদস্যরা হলেন- জাকির হাসান শিমুল, ল্যাডলি মোহন মৈত্র মিলন, আয়শা আকতার ডালিয়া, নূর হোসেন মিঠু, সোহাগ আলী ও ঈশান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি