আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসনের শপথ গ্রহণ       সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত      
রংপুরের পরের ম্যাচেই গেইল-ম্যাককালাম
Published : Tuesday, 14 November, 2017 at 8:41 PM, Count : 39
স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের মঞ্চ ক্রিস গেইল এবং ব্রেন্ডন ম্যাককালামের মতো বিশ্ব সেরা ব্যাটসম্যানদের আবারও একই সুতোয় গেঁথেছে। গেইল ও ম্যাককালাম খেলবেন রংপুর রাইডার্সের জার্সিতে। ওয়েস্ট ইন্ডিজের গেইল বিপিএলে নিয়মিত মুখ। তবে ব্রেন্ডন ম্যাককালাম প্রথমবারের মতো বিপিএলে খেলতে আসছেন। ম্যাককালাম ১৬ নভেম্বর ঢাকায় আসবেন তা আগেই জানিয়েছিল রংপুর রাইডার্স। ফ্রাঞ্চাইজিটি নতুন করে জানাল, ম্যাককালামের সাথেই ১৬ নভেম্বর ঢাকায় পা রাখছেন গেইল। বাঁহাতি এ ওপেনারকে আরও পরে বিপিএলে আনার কথা থাকলেও দলের বাজে পারফরম্যান্সের কারণে তাকে দ্রুতই দলের সঙ্গে যোগ করছে রংপুর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের উদ্বোধনী ম্যাচে ব্রেন্ডন ম্যাককালামের ৭৩ বলে ১৫৮ রানের ইনিংসটির কথা মনে আছে? কিংবা একই টুর্নামেন্টের ষষ্ঠ আসরে ক্রিস গেইলের ৬৬ বলে ১৭৫ রানের ইনিংসটি? মনে পড়ারই কথা। বিস্ফোরক এ দুই ব্যাটসম্যান ক্রিকেট বিশ্বকে যে তাণ্ডব দেখিয়েছিলেন তা সহজেই ভোলার নয়। আইপিএলের দ্বিতীয় আসর, ২০০৯ সালে গেইল ও ম্যাককালাম খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সে। একই সঙ্গে দুজন ব্যাটিং ওপেন করেছিলেন। কিন্তু ওই এক আসরেই তারা জুটি বেঁধেছিলেন। এরপর দল পরিবর্তনে দুজনই পৃথক দলে খেলেছেন। শুধু আইপিএল না বিদেশি কোনো লিগেও গেইল-ম্যাককালামকে একসঙ্গে পাওয়া যায়নি।
এদিকে মাশরাফি বিন মুর্তজার দল রংপুর বিপিএলে তিন ম্যাচে দুটিতে হেরেছে। সামনেই বড় দলের বিপক্ষে ম্যাচ। তার আগে দলের শক্তি বাড়াতে গেইল-ম্যাককালামকে যুক্ত করছে দলটি। আগামী ১৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে এ দুই ক্রিকেটারকে দেখা যাবে। রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন। প্রথম ম্যাচ জয়ের পর পরের দুই ম্যাচে বাজে হার চিন্তার ভাঁজ ফেলেছে রংপুর রাইডার্স শিবিরে। ফ্রাঞ্চাইজির বিশ্বাস গেইল, ম্যাককালাম দলে প্রাণের সঞ্চার করবে। শুধু গেইল আর ম্যাককালাম না শ্রীলঙ্কার কুশল পেরেরাকেও দ্রুত উড়িয়ে আনছে রংপুর।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি