আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঢাবি প্রক্টরের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ       রোহিঙ্গাদের বায়োমেট্রিক নিবন্ধন ১০ লাখ ছাড়িয়েছে       কাটা পড়ছে যশোর রোডের দ্বিশতবর্ষী ২৩১২টি গাছ       বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০      
মাঠে ফিরছেন তামিম
Published : Tuesday, 14 November, 2017 at 11:17 AM, Count : 70
মাঠে ফিরছেন তামিমখেলাধুলা ডেস্ক : ইনজুরি কাটিয়ে আজ চিটাগং ভাইকিংসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলে ফিরছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ওপেনার তামিম ইকবাল। এর আগে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে বাঁপায়ের ঊরুতে চোট পেয়েছিলেন তিনি।

এছাড়া কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে বাঁহাতের ব্যথাটিও তার অনেকটাই সেরে গেছে।

এ ব্যাপারে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘তামিমের পুরোনো যে সমস্যা ছিল সেটা পুরোপুরি সেরে উঠেছে। পরশু হাতের উল্টো দিকের হাড়ে বল লেগে যে ব্যথা পেয়েছিলো ওটাও দু’দিনের মধ্যেই শেষ হয়ে যাওয়ার কথা। তাই সামনের ম্যাচে সে খেলছে-এমনটা আশা করা যায়। ’

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফরের শুরুতেই বাঁপায়ের ঊরুর ইনজুরিতে পড়েন তামিম ইকবাল। ইনজুরি নিয়ে খেলেছেন পচেফস্ট্রুমে সিরিজের প্রথম টেস্ট। কিন্তু দ্বিতীয় টেস্টে ছিলেন দলের বাইরে। একই চোট তাকে খেলতে দেয়নি স্বাগতিকদের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতেও। দ্বিতীয় ওয়ানডে খেললেও তৃতীয় ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি না খেলেই ২২ অক্টোবর দেশে ফেরেন এই টাইগার সিনিয়র প্লেয়ার।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি