আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : পিলখানা ট্র্যাজেডি দিবস আগামীকাল       বাংলা ভাষা চর্চা না করার দীনতা পরিহার করতে হবে : প্রধানমন্ত্রী       হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ       রাজনগরে টিলা ধ্বসে শ্রমিক নিহত       চন্দ্রগঞ্জে খুনির ফাঁসির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন       সোনাতলা মহিলা কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নবীন বরণ অনুষ্ঠান       শিক্ষিত জাতি ছাড়া দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব নয় : রহিম      
পল্লবীতে গ্যাস বিস্ফোরণে যুবক দগ্ধ
Published : Tuesday, 14 November, 2017 at 2:37 PM, Count : 64
পল্লবীতে গ্যাস বিস্ফোরণে যুবক দগ্ধস্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর ১১ পল্লবীর একটি বাড়ির নিচতলায় রান্নাঘরে গ্যাস বিস্ফোরণে অগ্নিকাণ্ডে তনয় দত্ত (২০) নামে এক যুবক দগ্ধ হয়েছে। 

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ সময় ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. মাহফুজ রিভেন বলেন, মিরপুর পল্লবী ব্র্যাক ব্যাংকের গলির একটি ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডের খবরে পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলে। তিনি বলেন, লাইনে লিকে থেকে রান্নাঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই ভবনের কেয়ারটেকার তনয় দত্ত গুরুতর দগ্ধ হয়।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বলেন, ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর দগ্ধ অবস্থায় তনয় নামে এক যুবককে বার্ন ইউনিটে ভর্তি করে। আগুনে তনয় দত্তের শরীরের ৮৫ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি