আজ রবিবার, ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ২৫ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জনতা ব্যাংকের চেয়ারম্যান হেদায়েত উল্লাহ       কোটা পদ্ধতির সংস্কার দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা       নবীগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার       মণিরামপুরে ৪ দিন ধরে শিশু শ্রমিক নিখোঁজ       দুই সিটির উপ-নির্বাচন স্থগিত, রুল নিষ্পত্তির নির্দেশ       জিয়া চ্যারিটেবল মামলার শুনানি কাল পর্যন্ত মুলতবি       স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতিতে দু’গ্রুপের সংঘর্ষ আহত ২০      
বরিশালে ১২০ মণ জাটকা জব্দ
Published : Tuesday, 14 November, 2017 at 3:29 PM, Count : 42
বরিশালে ১২০ মণ জাটকা জব্দবরিশাল সংবাদদাতা : বরিশাল পটুয়াখালী থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ১২০ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-৮।

সোমবার রাতে নগরীর দপদপিয়া সেতুর টোলপ্লাজায় চেকপোস্টের সিগন্যাল অমান্য করে জাটকা বোঝাই যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে বাসটিকে আটক করে র‌্যাব।

পরে বাস তল্লাশি করে শিকার ও পরিবহন নিষিদ্ধ ১২০ মণ জাটকা উদ্ধার করা হয়।

আজ সকালে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে জব্দকৃত জাটকা বিভিন্ন এতিমখানা ও দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী র‌্যাব-৮’র সহকারী পুলিশ সুপার আউয়াল হোসেন খান জানান, পটুয়াখালীর গলাচিপা থেকে বেপারী পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের ছাদে এবং বাংকারে বিপুল পরিমাণ অবৈধ জাটকা ঢাকায় পাচার হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে র‌্যাব গতকাল রাতে পটুয়াখালীতে চেকপোস্ট স্থাপন করে।

পটুয়াখালীর চেকপোস্ট ফাঁকি দিয়ে বেপারী পরিবহনের বাসটি ঢাকার উদ্দেশ্যে যেতে থাকলে নগরীর রূপাতলী দপদপিয়া সেতুর টোলপ্লাজায় র‌্যাবের আরেকটি চেকপোস্টে বাসটিকে থামার সংকেত দেয়া হয়। কিন্তু বাসটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

পরে র‌্যাবের ধাওয়ার মুখে ওই রাত দু'টার দিকে যাত্রী ও জাটকা বোঝাই বাসটি রূপাতলী হাউজিং এলাকায় বাস ফেলে চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে যায়। ওই রাতেই বাসের যাত্রীদের অন্যান্য বাসে তুলে দেওয়া হয়। বাসটি র‌্যাব ক্যাম্পে নিয়ে তল্লাশি করে ১২০ মণ অবৈধ জাটকা উদ্ধার করা হয়।

জাটকাগুলো আজ সকালে প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা, লিল্লাহবোডিং ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের সহকারি পুলিশ সুপার আউয়াল হোসেন খান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি