আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঢাবি প্রক্টরের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ       রোহিঙ্গাদের বায়োমেট্রিক নিবন্ধন ১০ লাখ ছাড়িয়েছে       কাটা পড়ছে যশোর রোডের দ্বিশতবর্ষী ২৩১২টি গাছ       বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০      
লক্ষীপুরে শিশু কর্মচারীকে আটকে রেখে অমানবিক নির্যাতন
Published : Tuesday, 14 November, 2017 at 3:52 PM, Count : 114
লক্ষীপুরে শিশু কর্মচারীকে আটকে রেখে অমানবিক নির্যাতনচন্দ্রগঞ্জ (লক্ষীপুর) সংবাদদাতা : লক্ষীপুর চন্দ্রগঞ্জ থানার মান্দারী ইউনিয়নে সোহেল নামের (১০) এক শিশু কর্মচারীকে আটকে রেখে মধ্যেযুগী কায়দায় অমানবিক ও বরবর নির্যাতনের অভিযোগ উঠেছে গ্রাম্য মাতাব্বারের বিরুদ্ধে।

সোহেল চন্দ্রগঞ্জ থানার  ১৯ নং কুশাখালী ইউনিয়নের আন্ধারমানিক গ্রামের শহিদুল্লাহর ছেলে বলে জানা যায়।

দোকানের মালিক বাবুল হোসেন জানান  আজ সকাল ১০ টায় আমার বাড়ি থেকে  দোকান খোলার উদ্দেশ্যে সোহেল সাইকেলে করে আসার সময় আমির উদ্দিন পাটোয়ারি বাড়ির জবিউল্লাহ পথ আগলিয়ে ধরে কোন কথা না বলে তাকে গাছের সঙ্গে বেধে অমানবিক নির্যাতন চালায় এবং মিথ্যা অপবাদ দিয়ে বলে তুই গরু বলৎকার করচিস বলে লাঠি চোটা দিয়ে বেধম মারধর করে।

পরে খবর পেয়ে দোকানের মালিক বাবুল হোসেন ছুটে যায় তার দোকানের কর্মচারী সোহেলকে উদ্দার করার জন্য, জবিউল্লাহ বাবুলের নিকট ছেলেকে ছাড়তে হলে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করেন দোকানের মালিক বাবুল হোসেনের কাছে বলে জানান দোকানের মালিক বাবুল।

ছেলেটির মা আনোয়ারা বেগম জানান, আমার ছেলে সোহেল কখোন এমন কাজ করতে পারে না আপনারা সবাই আমার ছেলেকে আমার কাছে ফিরিয়ে দিন।

এই ব্যাপারে অনেক চেষ্টা করেও জবিউল্লাহর বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই। তবে তার ভাতিজা রকি ঘটনার সত্যতা স্বীকার করেন।

এই বেপারে জানতে চাইলে ১৪ নং মান্দারী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউ,পি সদস্য ইসমাইল হোসেন জানান, দোকানের মালিক বাবুল হোসেন আমার কাছে আসছে ছেলেটিকে উদ্ধার করার জন্য আমি ব্যপারটা চেয়্যারমেনকে অবগত করেছি।

তিনি আরো বলেন, এই ছেলেটা দীর্ঘ দিন মান্দারী বাজার কমার্শীয়াল মার্কেটে বাবুলের দোকানে কাজ করত ছেলেটি খুব সহজ সরল ছিল কখন কারো সাথে খারাপ আচোরণ করতে দেখি নাই। 

লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৪ নং মান্দারী ইউনিয়ন চেয়্যারম্যান মিজানুর রহিম জানান, আমার মেম্বার সাহেব বিষয়টা আমাকে অবগত করেছেন।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি