আজ মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২১ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সাবেক সংসদ সদস্য আজিজসহ ৬ জনের রায় কাল       মানিকগঞ্জে সওজ শ্রমিক-কর্মচারীদের ৭ দফা দাবীতে কর্মবিরতি        রাণীনগরে মাদ্রাসার কক্ষ থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার       ঢামেকে মায়ের কোল থেকে শিশু উদ্ধাও       শাহজালালে ২০ লাখ টাকার সিগারেট জব্দ       শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা       চন্দ্রগঞ্জে অপহরণের হাত থেকে রক্ষা পেল তিন শিক্ষার্থী      
ব্রিজ না থাকায় ব্যক্তিগত উদ্যোগে ড্রামের ভাসমান ঝুলন্ত সেতু নির্মাণ
Published : Wednesday, 15 November, 2017 at 6:28 PM, Count : 63
ব্রিজ না থাকায় ব্যক্তিগত উদ্যোগে ড্রামের ভাসমান ঝুলন্ত সেতু নির্মাণ ফেনীর ছাগলনাইয়াস্থ মুহুরী নদীর ফুলছরি ঘাটের পূর্ব পাড় সতরবাসী ও পশ্চিম পাড় গতিয়া সোনাপুরবাসীর দুর্গতিন শেষ নেই, এলাকার রহিম নামের একজন বলেন, আমরা একটা স্টিলের ঝুলন্ত সেতু চাই। এটা এলাকার প্রাণের দাবি। সম্প্রতি মহুরী নদীর উপর ঝুলন্ত বাঁশের সেতুটি বন্যায় ভেসে যায়। তখন থেকে নদীর দুই পাড়ের মানুষের চলাচলের সীমাহীন অসুবিধা দেখা দেয়। গতিয়া সোনাপুর মুহুরী নদীর ফুলছড়ি ঘাটে দু’পাশের বিভিন্ন শ্রেণী পেশার হাজার হাজার মানুষের স্কুল, মাদ্রাসা ও কলেজ শিক্ষার্থীদের যাতায়াত সমস্যাা দুর করার জন্য নতুন ভাবে ঝুঁলন্ত সেতুর কাজ আরম্ভ করেছেন আব্দুলহাই ভূঁইয়া। তিনি সবার সাহায্য ও দোয়া কামনা করছেন। পাশাপাশি তিনি স্থানীয় প্রশাসন ও উর্ধ্বতন কর্তৃপক্ষের  সুদৃষ্টি ও কার্যকর পদক্ষেপ কামনা করছেন। এই বিষয়ে মিডিয়া গুলো একাধিকবার স্থানীয় ও জাতীয় দৈনিকে নিউজ করলেও কর্তৃপক্ষের সাড়া মিলেনি।
    শাহ আলম, ছাগলনাইয়া, ফেনী।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি