আজ বুধবার, ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : ঢাবি প্রক্টরের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ       রোহিঙ্গাদের বায়োমেট্রিক নিবন্ধন ১০ লাখ ছাড়িয়েছে       কাটা পড়ছে যশোর রোডের দ্বিশতবর্ষী ২৩১২টি গাছ       বনানীতে তরুণী ধর্ষণ: প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি       ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচন দেয়ার নির্দেশ       ডিএনসিসির উপ-নির্বাচন স্থগিত       কলম্বিয়ায় সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত : নিহত ১০      
অনিশ্চিত ৮৩ শিক্ষার্থীর ফরম পূরণ
ব্যাংক থেকে খোয়া গেল ৮২ শিক্ষার্থীর ফরম পূরণের টাকা
Published : Wednesday, 15 November, 2017 at 6:29 PM, Count : 65
সিংড়া (নাটোর) সংবাদদাতা: সরকারি ব্যাংক বলে কথা অথচ নেই কোন সিসিটিভি ক্যামেরা। এই সুযোগে ব্যাংকের ভিতর থেকে প্রধান শিক্ষককে প্রতারণার ফাঁদে ফেলে এসএসসির ফরম পূরণের ৮৪ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে এক প্রতারক। গত সোমবার ঘটনাটি ঘটেছে উপজেলার সোনালী ব্যাংকের শাখা থেকে। এ ঘটনার জন্য ওই প্রধান শিক্ষককেই দোষারোপ করেছে ব্যাংক কর্তৃপক্ষ। এদিকে নির্ধারিত সময় টাকা জমা দিতে না পারায় বিয়াস উচ্চ বিদ্যালয়ের ৮৩ জন শিক্ষার্থীর ফরম পূরণ অনিশ্চিত হয়ে পড়েছে। শঙ্কিত হয়ে পড়েছেন ওই পরীক্ষার্থীদের অভিভাবকরা। জানা যায়, গত সোমবার বিয়াশ উচ্চ বিদ্যালয়ের ৮৩ জন এসএসসি পরীক্ষার্থীর ফরম পূরণের ৮৪হাজার ১শ টাকা রাজশাহী বোর্ডের অনুকূলে ডিডি করতে ব্যাংকে আসেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক জামাল উদ্দিন। কাউন্টারের সামনে দাঁড়িয়ে টাকা জমা দেয়ার সময় পেছন থেকে অপরিচিত এক লোক ইশারা করে বলে আপনার মনে হয় কিছু টাকা মেঝেতে পড়ে গেছে। এ সময় ডিডির ৮৪হাজার ১শ টাকা কাউন্টারের সামনে রেখে নিচে তাকাতেই ওই লোকটি কাউন্টারের সামনে থেকে টাকা গুলো নিয়ে পালিয়ে যায়।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি