আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসনের শপথ গ্রহণ       সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত      
ছেলেকে সাইফের কোটি রুপির উপহার
Published : Wednesday, 15 November, 2017 at 8:23 PM, Count : 41
ছেলেকে সাইফের কোটি রুপির উপহারসাইফ আলী ও কারিনা কাপুর খান দম্পতির ছেলে তৈমুর আলী খান। ডিসেম্বরে এক বছর পূর্ণ হচ্ছে তার। পাতৌদি নবাব বংশের ছেলে সে। তাই বাবার কাছ থেকে নবাবী উপহারই পেয়েছে তৈমুর। ছেলের জন্য ১ কোটি ৩০ লাখ রুপির একটি গাড়ি কিনেছেন সাইফ। গতকাল সোমবার সন্ধ্যায় একটি এসআরটি (স্পোর্টস অ্যান্ড রেসিং টেকনোলজি) গাড়ি কেনেন সাইফ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে। সাইফ বলেন, ‘গাড়ির পেছনের অংশে একটি বেবি-সিট রয়েছে, ভাবছি, মাঝে মাঝে তৈমুরকে নিয়ে ঘুরতে বের হব। ১৪ নভেম্বর ভারতে শিশু দিবস পালিত হয়ে থাকে। এ উপলক্ষে ছেলেকে কী উপহার দিলেন, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে এ অভিনেতা বলেন, ‘আমি তাকে এই গাড়িটি উপহার দিচ্ছি। নিরাপত্তা খুবই গুরুত্বপূর্ণ এবং এ জন্য পেছনের দিকে একটি বেবি-সিট রয়েছে। মনে করছি, সুন্দর চেরি রঙের লাল জিপটি তৈমুর খুবই পছন্দ করবে। ভাবছি, এই গাড়িটি আমি তৈমুরের জন্য রেখে দিব।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি