আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
২০১৮ সালের মধ্যে চট্টগ্রামকে দৃষ্টিনন্দন নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব : মেয়র নাছির
Published : Wednesday, 15 November, 2017 at 8:35 PM, Count : 18
চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ২০১৮ সালের মধ্যে চট্টগ্রামকে পরিবেশবান্ধব, দৃষ্টিনন্দন, বাসোপযোগী নগরী হিসেবে গড়ে তোলা সম্ভব হবে।  তিনি বলন, গ্রিন সিটি ও ক্লিন সিটির ভিশন সফল করতে পারবো নগরবাসী এগিয়ে এলে। আমার আহ্বানে সাড়া দিয়েছে জিপিএইচ ইস্পাত। আমাদের চূড়ান্ত অনুমোদন নিয়েছে। ১ কোটি ৮০ লাখ টাকা ব্যয় করবে তারা। তিনি আশা প্রকাশ করে বলেন, নগরের অন্য করপোরেট হাউস নগরীর সৌন্দর্যবর্ধনে এগিয়ে আসবে। ইতিমধ্যে অনেক করপোরেট প্রতিষ্ঠান আগ্রহ প্রকাশ করেছে। পাঁচ-ছয়টি অ্যাড ফার্ম টেন্ডারের মাধ্যমে বিউটিফিকেশনের কাজ করবে। বিমানবন্দর সড়কের তিনটি সেতুকে বিউটিফিকেশনের লক্ষ্যে তিন কোটি টাকার প্রকল্প নেওয়া হয়েছে। গতকাল  মঙ্গলবার বিকেলে নগর ভবনের সম্মেলন কক্ষে শাহ আমানত বিমানবন্দর সড়কের সৌন্দর্যবর্ধনের লক্ষ্যে চসিক ও জিপিএইচ ইস্পাত লিমিটেডের চুক্তি সই অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
পতেঙ্গা থানাধীন ১৫ নম্বর ঘাট থেকে বোট ক্লাব পর্যন্ত ২ দশমিক ৭ কিলোমিটার দীর্ঘ ও ১০ ফুট প্রশস্থ মিডআইল্যান্ড বিউটিফিকেশনের লক্ষ্যে এ চুক্তি হয়েছে। এ কাজে সহযোগিতা করছে আর্কিটেকচারাল ডিজাইনিং প্রতিষ্ঠান পিটুপি ৩৬০। চসিকের পক্ষে মেয়র ও জিপিএইচের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলম চুক্তিতে সই করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জিপিএইচের মিডিয়া অ্যাডভাইজার, কবি-নাট্যজন অভীক ওসমান। এ সময় উপস্থিত ছিলেন জিপিএইচের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামশুদ্দোহা, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন প্রমুখ।








« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি