আজ মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : না.গঞ্জে আইভী-শামীম সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত অর্ধশত       স্বামী হত্যায় স্ত্রীসহ তিন জনের ফাঁসির রায়       গোপালগঞ্জে আরমানুলের তৈরি এয়ারপ্লেন আকাশে       ডিএনসিসি নির্বাচন স্থগিত চেয়ে হাইকোর্টে রিট, আদেশ কাল       সরকারের আশ্বাসে অনশন ‌ভাঙলেন স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকরা       প্রণব মুখার্জিকে ডি-লিট ডিগ্রি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের       একনেকে ১৮৪৮৩ কোটি টাকা ব্যয়ে ১৪ প্রকল্প অনুমোদন      
মানিকগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী
Published : Wednesday, 15 November, 2017 at 11:36 AM, Count : 172
মানিকগঞ্জে গ্যাসের আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী মানিকগঞ্জ সংবাদদাতা : মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় পাইপ লাইনের গ্যাসের আগুনে দগ্ধ হয়েছেন স্বামী-স্ত্রী।

মারাত্মক আহতাবস্থায় হামিদুর রহমান ও সাবিনা ইয়াসমিন দম্পতিকে প্রথমে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তির পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে এই দূর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, ভোর সাড়ে ৪টার দিকে সাবিনা ইয়াসমিন রান্না ঘরে গিয়ে ম্যাচের কাঠি দিয়ে পাইপ লাইনের গ্যাস জালাতে গেলে হঠাৎই বিকট শব্দে বার্নার বিস্ফোরিত হয়।

এসময় পুরো ঘরে আগুন ধরে যায় এবং জানালার কাঁচগুলো ভেঙ্গে যায়। অগ্নিদগ্ধ হয় সাবিনা ইয়াসমিন। তার চিৎকারে স্বামী হামিদুর রহমান এগিয়ে এলে তিনিও অগ্নিদগ্ধ হন। পরে প্রতিবেশীরা দম্পতিকে উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন।

জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. লুৎফর রহমান বলেন, সাবিনার শরীরের ৭০ ভাগ ও হামিদুর রহমানের ৪০ ভাগ দগ্ধ হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেপার্ড করা হয়েছে।
 
হামিদুর রহমানের গ্রামের বাড়ি টাংগাইল জেলায়। তিনি ঢাকার মিরপুর আল রাহিয়ান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মানিকগঞ্জ শহরের গঙ্গাধর পট্টি এলাকায় তিনি আবদুল গফুর মিয়ার চারতলা বাড়ির তিন তলায় ভাড়ায় বসবাস করেন।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, রাতের বেলায় গ্যাস না থাকায় অসতর্কতা বশত পাইপলাইনের গ্যাসের চুলার চাবি খোলা ছিল। ভোরের দিকে গ্যাস এলে পুরো ঘর গ্যাসে ভরে যায়। ম্যাচের কাঠি জ্বালানোর সঙ্গেই দাউ দাউ করে আগুন ধরে যায়। এসময় পাশেই গ্যাসের সিলিন্ডার ছিল। সিলিন্ডার বিস্ফোরণ ঘটলে আরো বড় ধরনের ক্ষতি হতো বলে তিনি জানান।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি