আজ শুক্রবার, ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ, ২৪ নভেম্বর ২০১৭ খ্রিস্টাব্দ
ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন লাইভ টিভি লাইভ রেডিও সকল পত্রিকা যোগাযোগ
শিরোনাম : সততা ও উন্নয়নের কারণেই আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা       চট্টগ্রাম পর্বের শুরুতে টসে হেরে ব্যাটিংয়ে খুলনা       ফতুল্লায় ভেকু চাপায় শ্রমিকের মৃত্যু, লাশ গুম চেষ্টার অভিযোগ       রংপুর-খুলনা ম্যাচ দিয়ে বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু       ঢাকা বিশ্ববিদ্যালয় মসজিদে বারী সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত       কালিয়াকৈরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রেনের সহকারী চালক নিহত       জিয়াউর রহমানের ছোট ভাই কামাল আর নেই      
মেসিবিহীন আর্জেন্টিনাকে ছাড় দিল না নাইজেরিয়া
Published : Wednesday, 15 November, 2017 at 12:27 PM, Count : 47
মেসিবিহীন আর্জেন্টিনাকে ছাড় দিল না নাইজেরিয়াখেলাধুলা ডেস্ক : মেসিকে ছাড়াই খেলতে নেমে নাইজেরিয়ার বিপক্ষে পরাজয় মেনে নিয়েই মাঠ ছাড়তে হয়েছে আর্জেন্টিনাকে।

আগুয়েরো-এভার বানেগাদের গোল করলেও জিততে পারে নি দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন এই দলটি।

সুপার ঈগল খ্যাত নাইজেরিয়ার বিপক্ষে ৪-২ গোলে হেরেছে আর্জেন্টাইনরা।

রাশিয়ার এফকে ক্রাসনোদার স্টেডিয়ামে ম্যাচের ২৭ মিনিটের মাথায় এভার বানেগার গোলে ১-০ তে এগিয়ে যায় দলটি। ৩৬ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন সার্জিও আগুয়েরো (২-০)। বিরতির ঠিক আগ মুহূর্তে নাইজেরিয়ার পক্ষে গোল করেন লিচেস্টার সিটির তারকা ইহেনাচো (২-১)। 
 
বিরতির পর আর খুঁজে পাওয়া যায় নি শুরুর আর্জেন্টিনাকে। ম্যাচের ৫২ মিনিটের মাথায় দলকে ২-২ এ সমতায় আনতে গোল করেন আর্সেনালের তারকা অ্যালেক্স আইয়োবি। দুই মিনিট পরই নাইজেরিয়াকে লিড পাইয়ে দেন জাতীয় দলে অভিষিক্ত ব্রায়ান আইদু (৩-২)। আর ৭৩ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন আর্সেনালের আইয়োবি (৪-২)। 
 
বাকি সময়ে আর গোলের দেখা পায় নি আর্জেন্টিনা।

ফলে, মেসি বিহীন জর্জ সাম্পাওলির শিষ্যরা ৪-২ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে। ১৯৯৪, ২০০২, ২০১০ এবং ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনার বিপক্ষে মুখোমুখি হয়েছিল নাইজেরিয়া। প্রতিটি ম্যাচেই জয় পায় দিয়েগো ম্যারাডোনা, গ্যাব্রিয়েল বাতিস্তুতা, আইমার, ওর্তেগাদের আর্জেন্টিনা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


কাগজে যেমন ওয়েবেও তেমন
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সোস্যাল নেটওয়ার্ক
সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর : কে.এম. বেলায়েত হোসেন
মেসার্স পিউকি প্রিন্টার্স, নব সৃষ্ট প্লট নং ২০, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা থেকে মুদ্রিত এবং ৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, ফ্যাক্স : ৯৫১৩৭০৮ বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭
ই-মেইল : bhorerdk@bangla.net, adbhorerdak@gmail.com,  Developed & Maintenance by i2soft
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি